Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ২ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-১১-২০১৮

নওগাঁয় মনোনয়ন কিনেছেন ৩০ জন

নওগাঁয় মনোনয়ন কিনেছেন ৩০ জন

নওগাঁ, ১১ নভেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন ফরম কিনেছেন নওগাঁর ৩০ জন। মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শুক্রবার, দ্বিতীয় দিন শনিবার ও তৃতীয় দিন রোববার উৎসবমুখর পরিবেশে ঢাকার দলীয় প্রধান কার্যালয় থেকে এ মনোনয়ন তোলেন তারা।

জানা গেছে, নওগাঁ জেলা ১১টি উপজেলা নিয়ে গঠিত। ১১টি উপজেলায় ৬টি সংসদীয় আসন। এর মধ্যে একটি আসন থেকে আওয়ামী লীগের একজন প্রার্থী মনোনয়ন কিনেছেন। এছাড়া অন্যান্য আসন থেকে সর্বোচ্চ ছয়জন মনোনয়ন তুলেছেন।

নওগাঁ-১ (সাপাহার-পোরশা-নিয়ামতপুর) আসন থেকে মনোনয়ন ফরম তুলেছেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার।

নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসন থেকে মনোনয়ন ফরম তুলেছেন- জাতীয় সংসদের হুইপ অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার, কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক প্রকৌশলী ড. আখতারুল আলম, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য বিএম আব্দুর রশিদ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুল হক ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মাহমুদ রেজা মেহেদী।

নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন- মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছলিম উদ্দীন তরফদার সেলিম, সাবেক সংসদ সদস্য ও বিএমডিএ চেয়ারম্যান ড. আকরাম হোসেন চৌধুরী, মহাদেবপুর শাখা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জাহাঙ্গীর আলম আনছারী, মহাদেবপুর সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা এনামুল কবীর ওরুফে মঞ্জু, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক পুলিশ সুপার (এসপি) মরহুম বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের স্ত্রী সখিনা সিদ্দিক।

নওগাঁ- ৪ (মান্দা) আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন- বস্ত্র ও পাটমন্ত্রী মুহাম্মদ ইমাজ উদ্দিন প্রামাণিক, তার মেয়ে সাবিহা আক্তার প্রামাণিক, জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাকী, মান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও সহ-সভাপতি ব্রহানী সুলতান মামুদ গামা এবং আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মির্জা মাহবুব বাচ্চু।

নওগাঁ-৫ (নওগাঁ সদর) আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, জেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ রফিকুল ইসলাম রফিক, মরহুম আব্দুল জলিলের ছেলে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল ও নওগাঁ পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ।

নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল আলম এমপি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন, রানীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন হেলাল, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শেখ মো. রফিকুল ইসলাম ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী।

এমএ/ ০৬:৩৩/ ১১ নভেম্বর

নওগা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে