Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ১১-০৮-২০১৮

দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে অনিশ্চয়তা?

দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে অনিশ্চয়তা?

মুম্বাই, ০৮ নভেম্বর- আগামী ১৪ ও ১৫ নভেম্বর বলিউডের জনপ্রিয় তারকা জুটি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ে। তাদের বিয়ে নিয়ে যখন দুই পরিবারে চলছে তুমুল ব্যস্ততা। তখন হঠাৎ করে তাদের বিয়ের স্থান নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

কেন এই অনিশ্চয়তা? এমন প্রশ্ন যখন সবার মুখে মুখে, তখন জানা গিয়েছে আসল রহস্য।

জানা যায়, এই জুটি পরিকল্পনা করেছিলেন তাদের বিয়ে হবে ইতালির লেক কোমোর ডেস্টিনেশন ওয়েডিংয়ে। কিন্তু হঠাৎ করে ইতালির বেশ কিছু এলাকা ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন। বন্যায় ভেসে গিয়েছে বহু এলাকা। যে কারণে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সে দেশে রণবীর-দীপিকার বিয়ে হবে কিনা, তা নিয়ে এখন আশঙ্কা তৈরি হয়েছে।

যদিও তাদের বিয়ের বাকি মাত্র সাতদিন। এরই মধ্যে গায়ে হলুদ পর্বও সেরে ফেলেছেন তারা। কিন্তু এখন বিয়ে কোথায় হবে বা আদৌ হবে কিনা তা নিয়ে দুশ্চিন্তায় রণবীর-দীপিকার পরিবার।

এদিকে, ইতালিতে প্রবল বন্যা এবং ঝড়ে বিপর্যস্ত জনজীবন। ভেনিসের দর্শনীয় স্থানের প্রায় ৭৫ শতাংশ এলাকা পানির নিচে তলিয়ে গেছে।

সে দেশের আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আগামী রবিবার পর্যন্ত বৃষ্টি চলতে পারে।

তবে আগামী ১৫ তারিখের পর আকাশ পরিষ্কার হবে বলে জানিয়েছে সে দেশের হাওয়া অফিস। ফলে ইতালির বড় অংশে স্বাভাবিক ছন্দে ফিরতে এখনও বেশ কিছুটা সময় লাগবে।

সাধারণত, বছরের অক্টোবর-নভেম্বর মাসে ইতালিতে সবচেয়ে বেশি দর্শনার্থীদের ভীড় হয়। এ বছর প্রাকৃতিক দুর্যোগের কারণে সেটা অনেকটা কমে গেছে। এই পরিস্থিতিতে আত্মীয়-স্বজন-বন্ধুদের নিয়ে ইতালিতে কতটা সুষ্ঠ ভাবে বিয়ের অনুষ্ঠান করতে পারবেন দীপিকা-রণবীর, প্রশ্ন উঠছে তা নিয়েও।

অবশ্য তারা এখন পর্যন্ত বিয়ের স্থান নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। ফলে কোথায় তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে, তা নিয়ে সংশয় থাকছে বলিউড পাড়ায়।


আরএস/ ০৮ নভেম্বর

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে