Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১১-০৬-২০১৮

সৌদির পতাকাকে শ্রদ্ধা প্রদর্শন, পুরস্কৃত বাংলাদেশি শ্রমিক

সৌদির পতাকাকে শ্রদ্ধা প্রদর্শন, পুরস্কৃত বাংলাদেশি শ্রমিক

রিয়াদ, ০৬ নভেম্বর- সৌদি আরবের দাম্মামে সৌদি পতাকাকে শ্রদ্ধা ও সন্মান দেখানোয় বাংলাদেশি একজন শ্রমিক মোহাম্মদ মুলতাজিমকে পুরস্কৃত করেছে পশ্চিমাঞ্চলীয় প্রদেশের মেয়র ফাহাদ বিন মোহাম্মদ আল জুবায়ের ।

প্রচণ্ড ঝড় ও বাতাসে সৌদি আরবের পতাকা নিচে পড়ে গেলে রাস্তায় কর্মরত বাংলাদেশি নাগরিক তার কাজ ফেলে ছুটে গিয়ে পতাকাটি কাঁধে জড়িয়ে নেয়। এ দৃশ্য দেখে কোন এক সৌদি নাগরিক ছবি তুলে ফেলেন আর সে ছবি বিভিন্ন ওয়েব সাইটে ছড়িয়ে পড়লে পশ্চিমাঞ্চলীয় প্রদেশের মেয়র বাংলাদেশি নাগরিক মোহাম্মদ মুলতাজিম কে সৌদি পতাকার প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য তাকে সন্মানিত করার সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, সৌদি আরবের পতাকায় মুসলমানদের পবিত্র কালেমা লেখা রয়েছে।

বাংলাদেশি পরিচ্ছন্নতা কর্মীকে সম্মান প্রদর্শনের জন্য আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র সালেহ আল মুলহিম, মেয়রের মিডিয়া বিষয়ক উপদেষ্টা মোহাম্মদ আল সুফিয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ সময় মেয়র বাংলাদেশি নাগরিকের প্রশংসা করে বলেন, তিনি শুধু তার কাজ সততা ও নিষ্ঠার সাথে সম্পাদন করেননি বরং জটিল পরিস্থিতিতে সৌদি পতাকা ভূমি থেকে উত্তোলন করে একটি মহৎ কাজ করেছেন।

সৌদি আরবের পতাকাকে শ্রদ্ধা প্রদর্শন করায় বাংলাদেশি নাগরিকের পুরস্কৃত হওয়ার বিষয়ে সৌদি গেজেট পত্রিকায় বিশেষ কলাম প্রকাশ করা হয়। কলামে বাংলাদেশি কর্মীদের কাজের সততা ও প্রশংসা করার পাশপাশি তাদের সুযোগ সুবিধা বৃদ্ধির বিষয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/ ০৬ নভেম্বর

সৌদি আরব

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে