Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (36 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-৩১-২০১৮

প্রার্থীকে নয়, নৌকায় ভোট দিন : শেখ হেলাল

প্রার্থীকে নয়, নৌকায় ভোট দিন : শেখ হেলাল

বাগেরহাট, ৩১ অক্টোবর- বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন এমপি বলেছেন, আসন্ন সংসদ নির্বাচনে কোনো প্রার্থীকে নয়, আপনারা আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিবেন। আওয়ামী লীগ সভানেত্রী যাকে মনোনয়ন দেবেন, সকল ভেদাভেদ ভুলে তাকেই বিজয়ী করতে হবে। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা আবার ২০০১ সালে ফিরে যেতে চাই না।

বুধবার বিকেলে বাগেরহাট শহরের শহীদ মিনার চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তৃতায় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল তার বক্তৃতায় আরও বলেন, বিগত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সর্বক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছে। ঘরে-ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র সাধারণ ভোটারদের কাছে তুলে ধরতে হবে। সাধারণ মানুষকে বোঝাতে হবে, দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধুর এই ম্যুরাল নির্মাণ করা হচ্ছে।

এরপর তিনি বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের সামনে তার নামে নির্মিত শেখ হেলাল কাবাডি স্টেডিয়াম উদ্বোধন করেন। বাংলাদেশ কাবাডি ফেডারেশন ও বাগেরহাট জেলা পুলিশের সহযোগিতায় প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে এটি নির্মাণ করেছে। এর আগে সকালে শেখ হেলাল উদ্দিন এমপি তার নির্বাচনী এলাকা ফকিরহাট উপজেলার লখপুর আলহাজ আম্বিয়া ইসাহাক কলেজিয়েট গার্লস স্কুল মাঠে এক সুধি সমাবেশে বক্তৃতা করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, খুলনার মেয়র তালুকদার আব্দুল খালেক, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, মীর শওকাত আলী বাদশা এমপি, বাগেরহাট পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খান হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেত্রী ফরিদা আক্তার বানু লুসি, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় প্রমুখ।

তথ্যসূত্র: জাগো নিউজ২৪
আরএস/ ৩১ অক্টোবর

বাগেরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে