Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১০-২৭-২০১৮

‘পুরুষরা শারীরিক সম্পর্কের জন্য বিশ্বাস ভঙ্গ করে’

‘পুরুষরা শারীরিক সম্পর্কের জন্য বিশ্বাস ভঙ্গ করে’

নারীরা পুরুষের চেয়ে বেশি বিশ্বাসী। তারা সাধারণত ভালোবাসার জন্য বিশ্বাসঘাতকতা করে। অপরদিকে পুরুষরা শারীরিক সম্পর্কের জন্য বিশ্বাসঘাতকতা করে।

সমাজে এরকম নানা ধরণের ভ্রান্ত ধারণা রয়েছে।

সম্প্রতি মার্টিন নামের এক লেখক তার এক বইয়ে সমাজে প্রচলিত নারীদেরকে নিয়ে এরকমই কিছু ভিত্তিহীন দৃষ্টিভঙ্গি নিয়ে আলোচনা করেছেন। বুধবার এ নিয়ে কথা বলেন মার্টিন। বইটির নাম হচ্ছে ‘আনট্রু’ অর্থাৎ অসত্য। এই বইটি লেখার জন্য তিনি ৩০ জন বিশেষজ্ঞের সাহায্য নেন।   

নারীদের সমাজে প্রচলিত ভ্রান্ত ধারণা সমূহ

১) নারীরা আবেগী বিষয় নিয়ে বিশ্বাসঘাতকতা করে

সমাজে প্রচলন রয়েছে যে, নারীরা আবেগী বিষয় নিয়ে বিশ্বাসঘাতকতা করে। ধারণা করা হয় একটি সম্পর্ক থাকা অবস্থায় যখন আরেকটি সম্পর্কে জড়ায় তখন নারীরা মূলত প্রথম জনকে খুশি করার জন্য আবেগের বিষয়টি কাজে লাগায়। কিন্তু এটি আসলে নারীরা অবলম্বন করে না।

২) নারীরা একাধিক পুরুষের সঙ্গ পেতে চায়

নারীদের বিরুদ্ধে অরেকটি অভিযোগ হলো তারা একাধিক পুরুষের সঙ্গ পেতে চায়। কিন্তু এটি আসলে সত্য নয়। নারীরা মূলত একজন পুরুষের কাছ থেকে সর্বাত্মক ভালোবাসা চায়। ওই পুরুষটি তাকে যেন সবসময় ভালোবাসে এবং সুখে-দুঃখে এবং বিপদে-আপদে তাকে সঙ্গ দেয়।   গ্রন্থটিতে আরো বেশ কয়েকটি ভ্রান্ত ধারণার অবতারণা করেন।

তথ্যসূত্র: সিএনএন
এমএ/ ০৯:৩৩/ ২৭ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে