Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯ , ২৯ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (75 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-২৬-২০১৮

দুই দলেই মনোনয়ন প্রত্যাশীদের হিড়িক

বাবুল আখতার রানা


দুই দলেই মনোনয়ন প্রত্যাশীদের হিড়িক

নওগাঁ, ২৬ অক্টোবর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নওগাঁ-৪ (মান্দা) উপজেলায় গণসংযোগ করছেন বিভিন্ন রাজনৈতিক দলের মনোনয়নপ্রত্যাশীরা। বিশেষ করে দুই বড় দল আওয়ামী লীগ ও বিএনপিতে মনোনয়নপ্রত্যাশীদের হিড়িক পড়েছে। গোটা উপজেলা ছেয়ে গেছে ব্যানার আর ফেস্টুনে। এ আসনের বর্তমান এমপি বস্ত্র ও পাটমন্ত্রী ইমাজ উদ্দীন প্রামাণিক। তিনি যথেষ্ট বয়োবৃদ্ধ। নবম ও দশম সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামী লীগের প্রার্থীকে পরাজিত করেন ইমাজ উদ্দীন প্রামাণিক।

দশম সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ তাকে দলীয় সংসদ সদস্য হিসেবে স্বীকৃতি দেয়। ১৯৯৬ এবং ২০০১ সালের নির্বাচনে এ আসনে বিজয়ী হয়েছিলেন বিএনপি প্রার্থী। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী ইমাজ উদ্দীন প্রামাণিক ছাড়াও আওয়ামী আইনজীবী পরিষদের জেলা সভাপতি আবদুল বাকী, মান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, জেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক এস এম ব্রহানী সুলতান গামা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল লতিফ শেখ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতা ডা. মোহাম্মদ আবদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক মির্জা মাহাবুব বাচ্চু দলীয় মনোনয়ন চান।

আওয়ামী লীগের এই মনোনয়নপ্রত্যাশীরা কোমরে গামছা বেঁধে মাঠে নেমেছেন। প্রতিদিন উপজেলার বিভিন্ন স্থানে তারা সভা-সমাবেশ, মিছিল-মিটিং, সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করছেন। সাধারণ মানুষের কাছে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তারা তুলে ধরছেন। অন্যদিকে বিএনপি থেকে এ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি সামছুল আলম প্রামাণিক মাঠে রয়েছেন।

এ ছাড়া বিএনপির কেন্দ্রীয় সদস্য আবদুল মতিন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ডা. ইকরামুল বারী টিপু ও জেলা বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার আক্কাস আলী গণসংযোগ করছেন। আর জাতীয় পার্টি থেকে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সভাপতি আলতাব হোসেন ও সিপিবি থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. ফজলুর রহমান মাঠে রয়েছেন।

তথ্যসূত্র: বিডি প্রতিদিন
একে/৭:১০/২৬ অক্টোবর

নওগা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে