Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ১০-১৯-২০১৮

বিয়ে নিয়ে যা বললেন মিস ওয়ার্ল্ড লাবণী

বিয়ে নিয়ে যা বললেন মিস ওয়ার্ল্ড লাবণী

ঢাকা, ১৯ অক্টোবর- বসুন্ধরা কনভেনশন সেন্টারে জাঁকজমকপূর্ণ আয়োজনে গত ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ এর গ্র্যান্ড ফিনালে।  এবারের আসরে ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' হন পিরোজপুরের জান্নাতুল ফেরদৌস ঐশী। আর 'মিস বেস্ট বিহেভিয়র' অ্যাওয়ার্ড পান আফরিন সুলতানা লাবণী। 

এই লাবণী বিবাহিত মর্মে গত ১০ অক্টোবর 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আলোচিত সেই লাবণী বিবাহিত!' শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়।

তবে বিয়ের কথা অস্বীকার করে লাবণী দাবি করেছেন, আতাউর রহমান আতিকের সঙ্গে তার বিয়ে বা বিচ্ছেদ কোনোটাই হয়নি। দুই বছর সংসার করা তো দূরের কথা, কখনও জামালপুর যাওয়াও হয়নি তার। তবে আতাউর তার পরিচিত বলে জানিয়েছেন তিনি। 

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করতে যখন ঢাকায় আসেন তখন ইডেন কলেজের হোস্টেলে থাকতেন। সেখানে তার রুমমেট ছিলেন সোমা নামে এক মেয়ে। আতিক ছিলেন সোমার পরিচিত। সেই সূত্রে আতিকের সঙ্গে তার পরিচয়।

লাবণীর দাবি— আতিক তাকে পছন্দ করতেন এবং সে পছন্দটাই তার (লাবণীর) জীবনে কাল হয়ে এসেছে।

তিনি বলেন, 'আতিককে আমি বিয়ে করিনি। সে আমার পরিচিত। আমাকে পছন্দ করতো। আমার পিছনে ঘুরতো। তার সঙ্গে আমার প্রেমের সম্পর্কও ছিল না। সে যা বলছে তার সবই মিথ্যে।'

আতিকের সঙ্গে ছবি থাকার বিষয়ে লাবণী বলেন, 'প্রথম যখন ঢাকায় আসি তখন বন্ধুরা মিলে একদিন কার্জন হলের সামনে ঘুরতে গিয়েছিলাম। সেদিন ওর সঙ্গে কিছু ছবি তোলা হয়। এছাড়া সে একদিন বন্ধুদের নিয়ে আমার বাসায় আসে, সেদিন একটি ছবি তোলা হয়। সেই ছবিগুলো দিয়েই এখন সে আমাকে ব্ল্যাকমেইল করছে। আমাদের বিয়ে হয়েছে বলে গণমাধ্যমে বলে বেড়াচ্ছে।' 

লাবণী আরও দাবি করেন, প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে আতিক তাকে নানা সময় হুমকি দিতেন। ফোন না ধরলে অন্য নাম্বার থেকে ফোন দিয়ে বিরক্ত করতেন। 

হুমকি-ধামকিও দিতেন। এ জন্য রাজধানীর কোতোয়ালী থানায় ২০১৬ সালের ১৬ জুলাই আতিকের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন লাবণী। তার অভিযোগ, জীবনে বড় হওয়ার স্বপ্নে পদে পদে কাটা হয়ে দাঁড়িয়েছে আতিক। 

আতিক 'মিথ্যা কথা ছড়াচ্ছে' দাবি করে লাবণী বলেন, 'এখন যখন আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মাধ্যমে ভালো কিছু অর্জন করতে যাচ্ছি, তখন সে আবার আমার পেছনে লেগেছে। বিয়ের মিথ্যে কথা ছড়াচ্ছে।'

এ বিষয়ে গত ১৫ অক্টোবর রাজধানীর কোতোয়ালি থানায় সামাজিক মর্যাদাহানি ও হেয় প্রতিপন্ন করার অভিযোগে আতিকের বিরুদ্ধে আরেকটি জিডি করেছেন বলেও জানান লাবণী।

তিনি অভিযোগ করেন, 'আতিক আগেও বিয়ে করেছিল। সে ঘরে তার এক মেয়ে ও ছেলে রয়েছে। বউয়ের সঙ্গে তার ডিভোর্স হয়েছে। সে ভালো ছেলে না।'

বিয়ের কাগজ সম্পর্কে লাবণী বলেন, 'মনের আশা পূরণ না হওয়াতেই আতিক আমার ওপর চড়াও হয়েছে। বিয়ের কথা রটাচ্ছে। প্রতিশোধপরায়ণ হয়ে আমার নামে মামলা করেছে। সবই করছে আমাকে টেনে নিচে নামানোর জন্য, কিন্তু পারেনি। ওর টাকা আমি কেন আত্মসাৎ করবো? আমি তার পরিবারের কাউকে চিনিও না। অথচ সে আমাকে নিয়ে মিথ্যে গল্প বানিয়েছে। ওর জন্য আমি নেভিতেও পরীক্ষা দিতে পারিনি। নানা সময় আমাকে ভয় দেখায় সে।'

লাবণী আরও দাবি করেন, তিনি মাকে নিয়ে ঢাকায় থাকতেন। কিছুদিন আগে তার মা মারা গেছেন। আতিক তার বিরুদ্ধে মামলা করেন জামালপুরে এবং মামলায় জামিনের জন্য তার বাবা একসময় সেখানে গিয়েছিলেন। গণমাধ্যমে মিথ্যা তথ্য দেওয়ার জন্য শিগগিরই আতিকের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলেও জানান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী।

ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত লাবণী বর্তমানে সংগঠনের জগন্নাথ বিশ্ববিদ্যায় শাখার সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আগামীতে মিডিয়াতেই প্রতিষ্ঠা পেতে চান বলে জানিয়েছেন তিনি।

সূত্র: সমকাল
এমএ/ ০৯:১১/ ১৯ অক্টোবর

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে