Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২০ জুলাই, ২০১৯ , ৫ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-১৬-২০১৮

ঘিরে রাখা ২টি বাড়ি এলাকায় ১৪৪ ধারা জারি

ঘিরে রাখা ২টি বাড়ি এলাকায় ১৪৪ ধারা জারি

নরসিংদী, ১৬ অক্টোবর- নরসিংদীর মাধবদী ও শেখেরচরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা দুটি বাড়ির আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

এলাকাবাসীকে সরিয়ে নিতে কাজ করছে আইন শৃংখলা বাহিনার সদস্যরা। অভিজান পরিচালনার জন্য ইতিমধ্যেই কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়েছে।  
সোমবার রাত ১০টার থেকে মঙ্গলবার সকাল ১০টা পযর্ন্ত টানা ২৪ ঘণ্টা যাবৎ দুইটি বাড়ি ঘিরে রেখেছে বাহিনির সদস্যরা।

মাধবদী পৌরসভার গাংপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা ভিলা’ নামে একটি ভবনে গত ৬ মাস আগে নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার এলাকার বাসিন্দা বাসা হাফিজ ভূইয়া নামে এক ব্যক্তি বাসাটি ভাড়া নেয়। ভবনটিতে জঙ্গি কর্মকাণ্ড চলছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে বাড়িটি ঘিরে রাখে আইন শৃংখলা বাহিনার সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ভেতর থেকে লাইট বন্ধ করে দেয়।
এদিকে সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কে বিল্লাল মিয়ার ৫তরা বিশিষ্ট আরেকটি ভবনে জঙ্গি আস্তানার খবর পায় কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

পুলিশের একটি বিশেষ সূত্রে জানাযায় পুলিশের আইজিপি জাবেদ পাটোয়ারী ঘটনাস্থলের উদ্যেশে রওনা হয়েছেন। আইজিপি ঘটনাস্থলে পৌছানোর পর পূর্ণাঙ্গ রুপে অভিযান শুরু হবে বলে জানা গেছে। দুইটি বাড়িতে কমপক্ষে নারী পুরুষসহ পাঁচজন জঙ্গি রয়েছে বলে ধারণা পুলিশে। এদিকে দুইটি বাড়ির রাতেই দুইটি বাড়ির অন্যান ভাড়াটিয়াদের সড়িয়ে নেয়া হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্ডার খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, সাত তলা বাড়িটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা। আমরা গোপন সূত্রে তথ্য পেয়েছি দুইটি বাড়িতে ৫জন জঙ্গি অবস্থান করছে। এরই ভিত্তিতে পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিট, সোয়াত, র‌্যাব, পুলিশ সহ দুই শতাধিক সদস্য যৌথভাবে এই অভিযান চালাচ্ছে।


তথ্যসূত্র: বিডি প্রতিদিন
আরএস/ ১৬ অক্টোবর

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে