Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-১৬-২০১৮

জঙ্গি বাড়িতে সোয়াতের অভিযান শুরু

জঙ্গি বাড়িতে সোয়াতের অভিযান শুরু

নরসিংদী, ১৬ অক্টোবর- নরসিংদীর মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা কাপড় ব্যবসায়ী বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে অভিযান শুরু করেছে সোয়াতের একটি দল। তার ওই বাড়িতে প্রবেশ করেছে সোয়াত টিম।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে ওই সাততলা বাড়িতে ঢুকে সেখানে অবস্থানরত ভারাটিয়াদের নামিয়ে নেয় বলে জানান নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান।

অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান বলেন, ঢাকা থেকে সোয়াতের একটি দল এসে সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের অপর বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে প্রবেশ করেছে। সেই বাড়িতে অবস্থানরত বাসিন্দাদের নামিয়ে নেয়া হয়েছে। আর কিছুক্ষণের মধ্যেই অভিযান শুরু হবে।

এ ছাড়া দুটি বাড়ির আশপাশের এলাকায় মাইকিং করে সবাইকে সরিয়ে দিচ্ছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

পুলিশ জানায়, আস্তানাগুলোতে জঙ্গি রয়েছে, এটি নিশ্চিত হয়েই এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন ভেতরের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

এদিকে, অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্ডার খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, সাত তলা বাড়িটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা।

তিনি বলেন, আমরা গোপন সূত্রে তথ্য পেয়েছি বাড়িটির ৭ তলার একটি বাসায় ৭ জন জঙ্গি অবস্থান করছে। এরই ভিক্তিতে পুলিশ ও কাউন্টার টেরোরিজম ইউনিটের ১৫০ জন সদস্য যৌথভাবে এই অভিযান চালাচ্ছে।

অন্যদিকে, শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যান বাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে, বলেন ওই কর্মকর্তা।

নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন রাত দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি উপস্থিত সাংবাদিকদের নিরাপদ দূরত্বে থেকে দায়িত্ব পালন করতে বলেন।

এ বিষয়ে পুলিশ জানায়, আস্তানাগুলোতে জঙ্গি রয়েছে এটা নিশ্চিত হয়েই এই অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন ভেতরের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

এরপর সোমবার (১৫ অক্টোবর)সন্ধ্যায় বাইরে থেকে তালা দিয়ে বাড়ি ঘিরে অবস্থান নেয় পুলিশ। দুটি বাড়ির ভেতরে কমপক্ষে পাঁচজনের থাকার সম্ভাবনা রয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/১৬ অক্টোবর

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে