Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (52 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-১৩-২০১৮

শাড়ি পরেই জিম! (ভিডিও সংযুক্ত)

শাড়ি পরেই জিম! (ভিডিও সংযুক্ত)

কলকাতা, ১৩ অক্টোবর-জিমে সাধারণত হালকা আরামদায়ক পোশাক পরেই শরীর কসরত করার দৃশ্য চোখে পড়ে। এ ধরনের পোশাক পরে জিম করা বেশ স্বস্তিদায়ক। তাই বলে শাড়ি পরে পুলআপ-পুশআপ! এমনই পোশাক পরে জিম করে বন্ধু গৌরব চট্টোপাধ্যায়কে তাক লাগিয়ে দিয়েছেন নৃত্যশিল্পী ও অভিনেত্রী দেবলীনা কুমার। গত ৮ অক্টোবর তিনি এ কাণ্ড ঘটান।

সাধারণত উৎসবের দিনগুলোতে শাড়ি পরতেই পছন্দ করেন দেবলীনা। তাই মহালয়াতেও শাড়ি পরবেন সেটাই স্বাভাবিক। ওইদিন লাল-পাড় বাসন্তী রঙের শাড়িতে সেজে সকাল সকাল বেরিয়ে পড়েন প্রভাত ফেরীতে। সঙ্গে বাবা-মা, পূজা উপলক্ষে আসা স্বজনেরা ও লাল-সাদা কুর্তা-সালোয়ারে তার ড্যান্স ক্লাসের ছাত্রীরা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম বলছে, ওই সময়টা প্রিয় বন্ধু গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশিরভাগ দিনই একসঙ্গে জিম করেন দেবলীনা।

তিনি বলেন, ‘প্রভাত ফেরী শেষ হওয়ার পরে ভাবলাম এখনও গৌরব নিশ্চয়ই জিমে রয়েছে। ঠিক করলাম একটা সারপ্রাইজ দেব। তাই আমার ছাত্রীদের নিয়ে সোজা চলে গেলাম জিমে, শাড়ি পরেই।’

তবে তখনও ঠিক শাড়ি পরে জিম করবেন এমনটা মাথায় ছিল না। এমনিই প্রিয় মানুষের সঙ্গে দেখা করবেন বলে পরিকল্পনা ছিল। কিন্তু জিমে যাবেন আর জিম করবেন না, এমনটা কমই হয় ফিটনেস ফ্রিক দেবলীনার ক্ষেত্রে, শাড়ি পরেছেন তো কী হয়েছে!

‘আমার জিমের নেশাটা এত বেশি যে, ওখানে যাওয়ার পরে আর নিজেকে আটকাতে পারলাম না। ওই পরিবেশে গিয়েই আমার মুড ভালো হয়ে গেল আর শাড়ি পরেই পুল-আপ করতে শুরু করলাম। পুশ-আপও করেছি’- হাসতে হাসতে জানান সুন্দরী অভিনেত্রী।

বিষয়টি দেখে দেবলীনার ট্রেনার এবং গৌরব দুজনেই বেশ অবাক। মোবাইল ফোনে ধারণ করা হয় শাড়ি পরে পুল-আপ ভিডিও।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১২:১৪/১৩ অক্টোবর

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে