Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (70 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-১২-২০১৮

মানিকগঞ্জে আগুনে পুড়লো দুটি স্কুল

মানিকগঞ্জে আগুনে পুড়লো দুটি স্কুল

মানিকগঞ্জ, ১২ অক্টোবর- মানিকগঞ্জ শহরের শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় ও পৌর ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকাণ্ড সংগঠিত হয়েছে। অগ্নিকাণ্ডে দুটি বিদ্যালয়ের ১০টি শ্রেণিকক্ষসহ অফিসের সকল আসবাবপত্র ও ঘরের চাল পুড়ে গেছে।

শুক্রবার বেলা পৌনে ১২টার দিকে এই  আগুনের সূত্রপাত ঘটে। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়, পরে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
তবে বন্ধের দিন তালাবদ্ধ বিদ্যালয়ে কিভাবে অগ্নিকাণ্ড সংঘটিত হলো তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

প্রসঙ্গত, মানিকগঞ্জ সরকারি বিদ্যালয়ের পরিত্যক্ত টিনসেড ওয়াল করা ১০ কক্ষবিশিষ্ট ঘরে দীর্ঘদিন ধরে পরিচালিত হয়ে আসছে এই দুটি বিদ্যালয়ের কার্যক্রম।
সম্প্রতি এই জায়গার ওপর মানিকগঞ্জ সরকারি বিদ্যালয়ের ১০ তলাবিশিষ্ট একটি ভবন হওয়ার সিদ্ধান্ত হয়। এই  কাজে বাধা দেয় ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃপক্ষ।
জায়গার মালিকানা নিয়ে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও ৮৮ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বন্দ্ব থাকায় এ অগ্নিকাণ্ড পরিকল্পিত কিনা এমন প্রশ্ন তুলেছেন শহরবাসী। 

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
আরএস/ ১২ অক্টোবর

মানিকগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে