Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ , ১৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (144 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-১১-২০১৮

সরকারি ঘর পেলেন ২৭১ জন

সরকারি ঘর পেলেন ২৭১ জন

রাজবাড়ী, ১১ অক্টোবর- প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের ‘যার জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে ঘর নির্মাণ’ উপখাতের আওতায় রাজবাড়ী সদর উপজেলার ২৭১টি অসহায় পরিবার ঘর পেয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এসব ঘরের চাবি অসহায় পরিবারদের কাছে হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক মো. শওকত আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের ‘যার জমি আছে ঘর নাই, তার নিজ জমিতে ঘর নির্মাণ’ উপখাতের আওতায় দ্বিতীয় ধাপে সদর উপজেলায় ২৭১টি ঘর নির্মাণ করা হয়। এসব ঘরের চাবি আজ হস্তান্তর করা হয়। পর্যায়ক্রমে অন্যান্য উপজেলায় নির্মিত ঘরগুলোর কাজ শেষ হলে সেগুলোর চাবিও ভুক্তভোগীদের হস্তান্তর করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাঈদুজ্জামান খান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম মানোয়ার হোসেন প্রমুখ।

সূত্র: জাগো নিউজ
এমএ/ ০৫:৪৫/ ১১ অক্টোবর

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে