Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-২৯-২০১৮

মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বাবুল শিকদার

মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বাবুল শিকদার

মানিকগঞ্জ, ২৯ সেপ্টেম্বর- বিদ্যুতের লাইন মেরামত করতে গিয়ে গুরুতর আহত বাবুল শিকদার মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের সিনিয়র লাইন টেকনিশিয়ান বাবুল শিকদার (৪০) মানিকগঞ্জের সিংগাইরে লাইন ঠিক করার সময় দুঘর্টনায় পড়েন। বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহত বাবুলকে ঢাকার সিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে; তিনি এই হাসপাতালের এইচডিউই-৬ এ প্রফেসর ডা. মো. শহিদুল বারির অধীনে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। তার শরীরে প্রতিদিন চার ব্যাগ (এবি+) রক্ত দিতে হচ্ছে।

জানা যায়, বাবুল শিকদার সিংগাইর উপজেলার ঘোনাপাড়া সাব-স্টেশন-১, ৩৩ কেভি লাইনে ত্রুটি দেখা দিলে পল্লী বিদ্যুৎ অফিসকে লাইনটি বন্ধ করার জন্য অনুরোধ জানান। কিন্তু অফিসে দায়িত্বে থাকা ব্যক্তি লাইনটি বন্ধ না করায় মেরামতের কাজে উপরে উঠলে বিদ্যুৎস্পর্শে তার কোমড়সহ পুরো দুই পা পুড়ে যায়।

এ বিষয়ে মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার ওবায়দুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই দুর্ঘটনার মূল কারণ অনুসন্ধানে দুই সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। দুজনকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি কর্তৃপক্ষ বাবুল শিকদারের সুচিকিৎসার জন্য যথাযথব্যবস্থা গ্রহণ এবং ব্যয়ভার পরিচালনা করছে।

বাবুল শিকদারের বাড়ি ফরিদপুর সদর উপজেলায়। বাবুল দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সিংগাইর জোনাল অফিসে সিনিয়র টেকশিয়ান লাইনম্যান হিসেবে কর্মরত।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/১৮:৫৮/২৯ সেপ্টেম্বর

মানিকগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে