Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ , ৩ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (96 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-২৬-২০১৮

বিএনপির জনসভার পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দেবে না আ'লীগ: ওবায়দুল কাদের

বিএনপির জনসভার পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দেবে না আ'লীগ: ওবায়দুল কাদের

রাজবাড়ী, ২৬ সেপ্টেম্বর- আগামী ২৯ তারিখে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভার অনুমতি দেয়া হয়েছে। সেখানে আওয়ামী লীগ পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দেবে না বলে জানালেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তবে সমাবেশের নামে বিএনপি যদি রাস্তায় বিশৃঙ্খলা ও অবরোধ করে তাহলে আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ জবাব দেবে বলেও জানান তিনি।

দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলায় এ জনসভায় একথা বলেন তিনি।  উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এই জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওবায়দুল কাদের।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি একটি ভুয়া দল। এই দলের সব কর্মকাণ্ড জেলে আটকে আছে।

দলীয় নেতা-কর্মীদেরকে কাদের বলেন, আওয়ামীলীগ শান্তিতে বিশ্বাসী, শান্তিপূর্ণভাবে সমাবেশ করবে। আপনারা সড়ক অবরোধ করবেন না। শুধু সতর্ক অবস্থানে থাকবেন। আক্রমণ করবেন না। কিন্তু আক্রান্ত হলে তার উপযুক্ত জবাব দিতে হবে।

তিনি বলেন, অক্টোবর মাসে আওয়ামী লীগ পার্লামেন্টারি বোর্ডের সভায় সভা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীদের মনোনয়ন ঘোষণা করবেন। বিলবোর্ড করে ছবি দিয়ে মনোনয়ন পাওয়া যাবে না। আগামীতে নৌকার পক্ষে আবার জয় হবে।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক মো. আজগর আলী প্রমুখ বক্তব্য দেন।

তথ্যসূত্র:  গো নিউজ২৪
এইচ/১৯:১২/২৬ সেপ্টেম্বর

 

রাজবাড়ী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে