Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (77 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-২৫-২০১৮

ভাসাভি’স নাহিদ’স কলেকশনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

অজন্তা চৌধুরী


ভাসাভি’স নাহিদ’স কলেকশনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

টরন্টো, ২৫ সেপ্টেম্বর- সিঙ্গার ব্যাংকুয়েট হলে উপচেপড়া ভিড়ে জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করেছে ভাসাভি’স নাহিদ’স কালেকশন-এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। এই আয়োজনে অংশ নেন ভাসাভি’স নাহিদ’স কালেকশন এর অসংখ্য শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী। সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ এই আয়োজনে যোগ দেন। ছিল চমৎকার নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ আলোকিত করেন টরন্টোর তিন গুণী শিল্পী; শাফায়েত রহমান চৌধুরী, ঐন্দ্রিলা দাস ও নোবেল চৌধুরী। সাথে গানে আরো অংশ নেন মাকসুদা খান মলি যিনি ভাসাভি’স নাহিদ’স কলেকশনের একজন সদস্য। আর তাঁদের পরিবেশনা অলংকৃত করেন গুণী যন্ত্রশিল্পী; কি-বোর্ডে মেহেদী ফারুক, ড্রামে সৌরভ ধ্রুব এবং গিটারে সোহেল ইমতিয়াজ। অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন অজন্তা চৌধুরী ও মাহবুব ওসমানী।

বিশেষ চমক হিসাবে ছিল ফায়ার স্পিনিং ডান্স যা একটি ভিন্ন মাত্রা যোগ করেছে।

ভাসাভি’স নাহিদ’স কালেকশন সমাজে উল্লেখযোগ্য অবদান রাখবার জন্য মিডিয়া, ভাষা সৈনিক, মুক্তিযোদ্ধা ও ভাসাভি’স নাহিদ’স কালেকশন-এ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ও মডেলদের অ্যাওয়ার্ড প্রদান করে।

যারা অ্যাওয়ার্ড পেয়েছেন তারা হলেন: প্যাট্রিক ব্রাউন, মেয়র ক্যান্ডিডেট, ব্রাম্পটন, নজরুল মিন্টো (CEO, দেশে বিদেশে টিভি; এডিটর, দেশে বিদেশে সংবাদপত্র), শহিদুল ইসলাম মিন্টু (এডিটর বাংলা মেইল; CEO, NRB টিভি), নন্দন টিভি, মাহবুবুল হক ওসমানী (এডিটর, CBN24), খন্দকার আব্দুল আহাদ (এডিটর ভোরের আলো), সাঈদুন ফয়সাল (এডিটর, দেশের আলো ), রনি চৌধুরী (এডিটর, আজকাল), স্বপ্না দাস (প্রোগ্রাম কোঅর্ডিনেটর), GTA South Asian Women Organisation, মন্টি হক (Senior Real Estate Broker), তানজিলা আমিন (Show Presenter), বৃষ্টি (মডেল), নম্রতা (মডেল), রাফসান গাজী (মডেল অফ দি ইয়ার ২০১৮), আর্শিনা প্রিয়া (মডেল অফ দি ইয়ার), ড: নাহিয়ান গাজী (মোস্ট স্টাইলিস্ট মডেল), এনায়াতুর রহমান (মুক্তিযোদ্ধা, জাতীয় দলের প্রাক্তন ফুটবল খেলোয়াড়), শামসুল হুদা (ভাষা সৈনিক), ইকবাল হাসান (কবি, সাহিত্যিক), সৈয়দ ইকবাল (চিত্র শিল্পী ও লেখক), পল্টু শিকদার (ব্যারিস্টার), মনির ইসলাম (রিয়ালটর) ও অজন্তা চৌধুরী (সেরা উপস্থাপক)।

আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে, তাঁর অ্যাওয়ার্ডটি হাতে তুলে নেন তাঁর বড় পুত্র রৌওশন হোসেন বাপ্পি।

বাংলাদেশি কমিউনিটিতে বিশেষ অবদানের জন্য ভাসাভি’স নাহিদ’স কালেকশনের এই অ্যাওয়ার্ড প্রদানটি বিশেষভাবে প্রশংসিত হয় সকলের কাছে। এই আয়োজনে ভাসাভি’স নাহিদ’স কালেকশন একটি এক্সজিবিশনের ব্যবস্থা করে যেখানে বিশেষ মূল্যহ্রাসে গ্রাহক তাঁর পছন্দমত কেনাকাটা সেরে নেন।

এই অনুষ্ঠানের মধ্যদিয়ে জিটিএ সাউথ এশিয়ান ওমেন অর্গানাইজেশনটি তাদের পথচলা শুরু করে এবং একই আয়োজনে ঈদ পুনর্মিলনী উদযাপন করে। জিটিএ সাউথ এশিয়ান ওমেন অর্গানাইজেশনটি একটি নন প্রফিট অর্গানাইজেশন। নতুন যারা এদেশে আসছেন তাদের সর্ব প্রকারের সাহায্যের হাত বাড়িয়ে দেবে এই অর্গানাইজেশনটি।
উপচেপড়া ভিড়ে সকলকে কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি টানা হয়।

এমএ/ ০৯:৪৪/ ২৫ সেপ্টেম্বর

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে