Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ , ৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (90 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-২১-২০১৮

এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ : শাজাহান খান

এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ : শাজাহান খান

পঞ্চগড়, ২১ সেপ্টেম্বর- নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, এবারের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। এই নির্বাচনে জামায়াত-শিবির, রাজাকার, আলবদর এবং সন্ত্রাস সৃষ্টিকারী বিএনপিকে প্রতিহত করতে হবে। তারা যতই আস্ফালন করুক এ দেশের মানুষ আওয়ামী লীগকেই ভোট দেবে।

শুক্রবার দুপুরে পঞ্চগড় সার্কিট হাউস মিলনায়তনে স্থানীয় আওয়ামী লীগ, বাংলাদেশ জাসদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শ্রমিক নেতা ও সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ছাত্র আন্দোলনের নামে যারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চায় তারা আসলে কারা। কারা বঙ্গবন্ধুর অশ্লীল কথা লেখে বুকে লাগালেন, পুলিশ প্রশাসনের বিরুদ্ধে অশ্লীল স্লোগান দিলেন। তারাতো জয় বাংলা স্লোগান একবারও দিলো না।

তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী যথা সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা স্বাধীনতাবিরোধী রাজাকার-আলবদরদের পক্ষ নেবে তাদের সঙ্গে, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে, বিএনপির সঙ্গে তো মুক্তিযুদ্ধের চেতনার সম্পর্ক হতে পারে না। সুতরাং তাদের সঙ্গে নির্বাচন নিয়ে আলাচনার কোনো সুযোগ নেই।

মতবিনিময় সভায় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তী, জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার মো. গিয়াস উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ উপস্থিত ছিলেন।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/১৬:৪২/২১ সেপ্টেম্বর

পঞ্চগড়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে