Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০ , ৪ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.5/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০২-২০১৩

প্রেমিক বিয়ে করায় সাবেক দুই প্রেমিকার যৌথ হামলা


	প্রেমিক বিয়ে করায় সাবেক দুই প্রেমিকার যৌথ হামলা

কুমিল্লা, ২ জুন- প্রেমিক বিয়ে করছেন আরেক জায়গায়। তা সহ্য করবেন কেনো তার সাবেক দুই প্রেমিকা! খবর পেয়েই একাট্টা হলেন দু'জন। একজোট হয়ে প্রেমিকের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ করলেন তারা। অবশ্য, হামলা করে রেহাই পাননি দু'জনই। পুলিশ গ্রেপ্তার করেছে দুই তরুণীকে। শুক্রবার এক সংবাদ সম্মেলনে এমন চাঞ্চল্যকর তথ্য জানান কুমিল্লার পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।

লিখিত বক্তব্যে এসপি বলেন, গত ২৬ মে বিকেলে কুমিল্লা মহানগরীর ঠাকুর পাড়ায় প্রেমিক সুমন বড়ূয়ার বাড়িতে প্রেমিকাদের পক্ষে কয়েকজন যুবক তার মা-বাবাকে হুমকি দিয়ে আসে। রাতে পুনরায় গিয়ে ভাঙচুর চালায়। এ ঘটনায় থানায় মামলা এবং পুলিশ পাহারা বসানো হলেও ২৮ মে ভোর রাতে তাদের একটি পরিত্যক্ত ঘর পুড়িয়ে দেয়া হয়।
পুলিশ সুপার আরো জানান, এ বিষয়টিকে বিশেষ গুরুত্বের সাথে নিয়ে তদন্ত করে ৩০মে রাতে ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়। 
 
খবরে প্রকাশ, পূর্ব প্রেম ও বিয়ে পরবর্তী অবহেলা এবং আবার বিয়ের প্রস্তুতি নেয়ায় প্রতিশোধ নিতে কুমিল্লায় বৌদ্ধ পরিবারের একটি ঘরে অগ্নিসংযোগ এবং ভাংচুর চালিয়েছিলো দুই প্রেমিকা ও তার লোকজন। কুমিল্লার বৌদ্ধ মন্দির সংলগ্ন এলাকার বাসিন্দা ডাঃ সুগত বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়ার সাথে প্রেম ও বিয়ে পরবর্তী অবহেলার প্রতিশোধ নিতে গিয়ে দুই প্রেমিকা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটায়। শুক্রবার পুলিশ ৭ ঘন্টা অভিযান চালিয়ে দুই প্রেমিকা, তাদের সহযোগী ৪ জনসহ ৬ জনকে গ্রেফতার করেছে। গত রবিবার রাতে ও মঙ্গলবার ভোর পৌনে ৫টায় ডাঃ সুগত বড়ুয়ার বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে। এতে একটি ঘর সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে যায়। 
বৌদ্ধ পরিবারের বাড়িতে আগুন দেয়া এবং ভাংচুরের ঘটনায় পুলিশ যাদের গ্রেফতার করেছে তারা হলেন- কুমিল্লার বৌদ্ধ মন্দির সংলগ্ন এলাকার বাসিন্দা ডাঃ সুগত বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়ার কথিত স্ত্রী কুমিল্লার গাংচর এলাকার ফাতেমা তুজ জোহরা ওরফে তৃষা ওরফে সনি(২৫) এবং সাবেক প্রেমিকা ও কুমিল্লা জেলা মহিলা ক্রিকেট দলের সদস্য কুমিল্লার দক্ষিণ চর্থার সাবরিনা সুলতানা সুমি(৩০), কুমিল্লা জেলা বিএনপি নেতা জসিম উদ্দিন ওরফে কাক্কু জসিমের ছেলে সৈকত জাহান সৈকত(২১), মৃত সাদেকুল ইসলামের ছেলে এরশাদুল ইসলাম কমল(২৪), মৃত শামসুদ্দিনের ছেলে আদিল মাহমুদ রাবিক(১৯) এবং কুমিল্লার মাঝিগাছা কাজী বাড়ির আবুল কাশেমের ছেলে শরীফুল ইসলাম হাসান(১৯)। 

পুলিশ সুপার টুটুল চক্রবর্তী আরও জানান, ডাঃ সুগত বড়ুয়ার ছেলে সুমন বড়ুয়ার সাথে কুমিল্লা জেলা মহিলা ক্রিকেট দলের সদস্য কুমিল্লার দক্ষিণ চর্থার সাবরিনা সুলতানা সুমি(৩০)র সম্পর্ক ছিলো। পরে তাদের মধ্যে দুরত্ব তৈরি হয়। এরমধ্যে সুমন বড়ুয়ার সাথে কুমিল্লার গাংচর এলাকার ফাতেমা তুজ জোহরা ওরফে তৃষা ওরফে সনি(২৫)র সর্ম্পক এবং কথিত বিয়ে হয়। এনিয়ে সুমির সাথে তৃষা ও সুমনের বিরোধ হয়। এ ঘটনার পর সুমন এবং তৃষা কোতয়ালী থানায় একটি জিডি করে সাবেক প্রেমিকা সুমির বিরুদ্ধে। কিন্তু এর মধ্যে সুমন বড়ুয়া তৃষাকে বাদ দিয়ে আবার বিয়ে করার প্রস্তুতি নেয়। এটি বুঝতে পেয়ে তৃষা ও সুমি এক হয়ে প্রতিশোধ পরায়ন হয়ে উঠে। এ পরিকল্পনা বাস্তবায়ন করার জন্য তারা কয়েক যুবকের সহযোগিতা নেয়। ঐ যুবকরা সুমির পূর্ব পরিচিত। অতিরিক্ত পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া জানান, পরিকল্পনা অনুযায়ী গ্রেফতারকৃতরা গত ২৬ মে বিকালে সুমন বড়ুয়ার বাড়িতে গিয়ে প্রথমে হুমকি ধমকি দিয়ে আসে এবং পরে রাতে পুনরায় গিয়ে ভাংচুর চালায়। এ সময় তারা বাড়ির বসত ঘরের টিভি, পানির ফিল্টার, বেসিন ও জানালা ভাংচুর করে। ভাংচুর করার সময় কাচের আঘাতে তৃষার ডান হাত সামান্য কেটে যায়। তিনি জানান, পরবর্তীতে গত ২৮ মে দিনের বেলা তৃষা তাদের সহযোগি শরিফ ও রাকিবকে নিয়ে টমসনব্রিজ থেকে দুটি বোতলে করে অকটেন কিনে আনে এবং রাতে ঐ দুই সহযোগিকে নিয়ে তৃষা ঐ বৌদ্ধ বাড়িতে গিয়ে কোন জায়গা দিয়ে কিভাবে প্রবেশ করে আগুন দিতে হবে তা দেখিয়ে দেয়। ভোর বেলা শরীফ ও রাকিব বৌদ্ধ বাড়িতে গিয়ে মূল বশত ঘরের পাশের অব্যবহৃত ঘরে আগুন ধরিয়ে দেয়। ঐ আগুনে শরীফের ডান হাতের পশম পুড়ে যায়। পুলিশ জানায়, মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় কুমিল্লা স্টেডিয়াম এলাকা থেকে ফাতেমা তুজ জোহরা তৃষা ওরফে সনিকে গ্রেফতার করে। পরে দক্ষিণ চর্থা বাড়ি থেকে সুমিকে, ধর্মসাগর পাড় থেকে সৈকত, কমল ও শরীফকে এবং তালতলা চৌমুহনী থেকে রাকিবকে গ্রেফতার করে। 

 


কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে