Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ , ১৪ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (113 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-০৮-২০১৮

নোমিনেশনের আমলনামা শেখ হাসিনার হাতে: কাদের

নোমিনেশনের আমলনামা শেখ হাসিনার হাতে: কাদের

জয়পুরহাট, ০৮ সেপ্টেম্বর- নোমিনেশনের আমলনামা শেখ হাসিনার হাতে। তিনিই নির্ধারণ করবেন কাকে নোমিনেশন দেবেন। অতএব জনগণকে অখুশি করে কেউ নোমিনেশন পাবেন না।
বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শনিবার বিকেলে দলের নির্বাচনী প্রচারণা কর্মসূচির অংশ হিসেবে উত্তরাঞ্চলে ট্রেনযাত্রার সময় জয়পুরহাট রেলস্টেশনে আয়োজিত পথসভায় তিনি একথা বলেন।
এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় ভোট দিতে জয়পুরহাটবাসীকে আহ্বান জানান।
কাদের আরও বলেন,  বিএনপি ২০১৪ সালের মতো আরেকটি নাশকতা করতে চায়, মানুষ মারতে চায়। এ কারণে জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বর্তমান সরকারের উন্নয়নের কারণে দিন দিন আওয়ামী লীগের ভোট বাড়ছে। আর বিএনপির ভোট কমছে।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান প্রমুখ।

তথ্যসূত্র: আরটিভি অনলাইন
এনওবি/২৩:২৯/০৮ সেপ্টেম্বর

 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে