Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ , ২৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-০৭-২০১৮

বিএনপির ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টাদের নিয়ে বৈঠকে বসছে স্থায়ী কমিটি

বিএনপির ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টাদের নিয়ে বৈঠকে বসছে স্থায়ী কমিটি

ঢাকা, ০৭ সেপ্টেম্বর- বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন, নির্বাচনকালীন সরকার ব্যবস্থাসহ অন্যান্য দাবি আদায়ের কৌশল নির্ধারণে বৈঠকে বসছে বিএনপি। দলীয় ফোরামের বিভিন্ন পর্যায়ের নেতাদের সাথে ধারাবাহিক বৈঠকে মতামত ও পরামর্শ শুনবেন দলের স্থায়ী কমিটির সদস্যরা।

কিছুদিন আগে তৃণমূল নেতাদের কাছ থেকে পাওয়া পরামর্শ ও নির্বাহী কমিটির নেতাদের পরামর্শ শুনে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলোচনা করে পরবর্তী করণীয় নির্ধারণ করবে দলটি।

এর অংশ হিসেবে আগামী ১০ ও ১১ সেপ্টেম্বর দলের ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টাদের সঙ্গে বৈঠক করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। ওই দুই দিন সন্ধ্যা ৭টায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে। সেখানে তাদের মতামত ও পরামর্শ শুনবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির শীর্ষ নেতারা।

শুক্রবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য আতাউর রহমান ঢালী এ তথ্য নিশ্চিত করেন।

এ ছাড়া পরে দলের যুগ্ম মহাসচিব ও বিভিন্ন সম্পাদকের সঙ্গে বৈঠক করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা।এ ছাড়া চলতি সপ্তাহে ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হবে।

সূত্র: বাংলা ট্রিবিউন 
এইচ/২০:১৯/০৭ সেপ্টেম্বর

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে