Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (50 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৭-২০১৮

ব্রাজিলে প্রেসিডেন্ট প্রার্থী ছুরিকাহত

ব্রাজিলে প্রেসিডেন্ট প্রার্থী ছুরিকাহত

রিও ডি জেনিরো, ০৭ সেপ্টেম্বর- ব্রাজিলে নির্বাচনী প্রচারণার সময় ছুরিকাহত হয়েছেন প্রেসিডেন্ট প্রার্থী স্যোশাল লিবারেল পার্টির নেতা জাইর বোলসোনারো। বৃহস্পতিবার ব্রাজিলের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় রাজ্য মিনাস জেরাইসে বোলসোনারো হামলার শিকার হন। এ সময় কর্মী সমর্থকদের নিয়ে ভোটের প্রচারে ছিলেন তিনি। খবর বিবিসি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, বোলসোনারোর পেটের ক্ষতস্থানে অস্ত্রোপচার করা হয়েছে। তিনি সেরে উঠবেন বলে আশা করা হচ্ছে। দুই ঘণ্টার অস্ত্রোপচারের পর বোলসোনারোকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে। তাকে অন্তত সাত থেকে ১০ দিন হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে, আদেলিও ওবিসপো দে অলিভেইরা (৪০) নামে এক ব্যক্তিকে হামলাকারী সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

ওই ব্যক্তিকে প্রাথমিকভাবে দেখে পাগল মনে হচ্ছে বলে গণমাধ্যমকে জানান কর্মকর্তারা।

আগামী মাসে ব্রাজিলে প্রেসিডেন্ট নির্বাচন। কট্টর ডানপন্থী দল স্যোশাল লিবারেল পার্টির নেতা জাইর বোলসোনারো বর্ণবাদী ও বিতর্কিত নানা বক্তব্যের জন্য সমালোচিত হলেও সাম্প্রতিক জনমত জরিপগুলোতে তার অবস্থান ক্রমশ শক্তিশালী হচ্ছিল। বোলসোনারোই ব্রাজিলের পরবর্তী প্রেসিডেন্ট হচ্ছেন বলেও বিভিন্ন জনমত জরিপে আভাস মিলেছে।এরই মধ্যে হামলার শিকার হলেন তিনি।লেও এ খণ্ডে ১৯৪৭ এর দেশ বিভাগের পূর্বেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছাত্র রাজনীতিতে সম্পৃক্ততা ও মানবদরদি মনের পরিচয় পাওয়া যায়।

সূত্র: আরটিভি অনলাইন
এইচ/১৯:১০/০৭ সেপ্টেম্বর

 

 

দক্ষিণ আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে