Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৫-২০১৮

নাফিসা কামালের কণ্ঠ নকল করে চাঁদাবাজি, প্রতারক আটক

নাফিসা কামালের কণ্ঠ নকল করে চাঁদাবাজি, প্রতারক আটক

কুমিল্লা, ০৫ সেপ্টেম্বর- কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মেয়ে নাফিসা কামালের কণ্ঠ হুবহু নকল করে বিভিন্ন দফতরে চাঁদাবাজি করার অভিযোগে শাহিন (২৮) নামের এক প্রতারককে আটক করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এবং চৌদ্দগ্রাম থানা পুলিশের যৌথ অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়ন থেকে ওই প্রতারককে আটক করা হয়। প্রতারক শাহিন উপজেলার কনকাপৈত ইউনিয়নের বাসিন্দা। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ চলচিল।


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নাফিসা কামালের কণ্ঠ নকল করে মুঠোফোনে হুবুহু তার মতো করে কথা বলে বিভিন্ন প্রতিষ্ঠানে তদবির ও চাঁদাবাজি করে আসছিলেন প্রতারক শাহীন। চৌদ্দগ্রামের বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ভূমি কর্মকর্তা, পুলিশের ওসিকে মুঠোফোনে কল করে বিভিন্ন তদবির করতেন তিনি।

চাঁদাবাজি করার বিষয়টি জানাজানি হলে তৎপর হয়ে ওঠে র‌্যাব ও পুলিশ। বিষয়টি জানতে পেরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এবং থানা পুলিশের সহায়তায় বিকেলে তাকে আটক করা হয়।

এ বিষয়ে নাফিসা কামালের মন্তব্য জানা না গেলেও তার ঘনিষ্ঠরা জানান, এহেন কর্মকাণ্ডে নাফিসা কামাল অনেকটা ক্ষুব্ধ ও বিব্রত, তিনি ওই প্রতারকের শাস্তি দাবি করেছেন।

রাতে এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা জানান, শাহিন বড় ধরনের প্রতারক। তাকে আটকের পর প্রতারণার অনেক খবর আসছে। সে আমার কাছেও ম্যাডামের কণ্ঠ হুবহু নকল করে কয়েকবার কল করে তদবির করেছিল।

তথ্যসূত্র: জাগো নিউজ২৪
আরএস/ ০৫ সেপ্টেম্বর

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে