Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (50 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৯-০৪-২০১৮

গাজীপুর হবে দেশের আধুনিক সিটি: এলজিআরডি মন্ত্রী

গাজীপুর হবে দেশের আধুনিক সিটি: এলজিআরডি মন্ত্রী

গাজীপুর, ০৪ সেপ্টেম্বর- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, গাজীপুর সিটি করপোরেশনকেও আধুনিক সিটিতে পরিণত করতে সবধরনের উদ্যোগ নেয়া হবে।

মঙ্গলবার বিকালে গাজীপুরের রাজবাড়ী মাঠে সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও কাউন্সিলরদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এই কথা বলেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তার সুফল জনগণ ভোগ করছে। দেশের প্রতিটি সিটি করপোরেশনকে আধুনিকায়নে বর্তমান সরকার কাজ করছে।

মন্ত্রী বলেন, দেশের অন্যান্য সিটি করপোরেশনের চেয়ে গাজীপুরের গুরুত্ব অনেক বেশি। কারণ এটি একটি গুরুত্বপূর্ণ শিল্পাঞ্চল। এ নগরীর কলেবরও দ্রুত বাড়ছে। তাই এখানকার নাগরিক সুবিধা বৃদ্ধি করার জন্য সিটি করপোরেশনের নবনির্বাচিত পরিষদকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

মোশাররফ হোসেন বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করছেন। তাঁর সুদূরপ্রসারী পরিকল্পনা ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ এমডিজি অর্জনে সফল হয়েছে। আমরা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবো।
এলজিআরডি মন্ত্রী বলেন, অবকাঠামোগত সুবিধা বৃদ্ধি করে পর্যায়ক্রমে গাজীপুর সিটি করপোরেশনকে আর্থিকভাবে স্বাবলম্বী করা হবে।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. রহমত আলী এমপি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. আখতার উজ্জামান, মো. জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর সিনিয়র জেলা ও দায়রা জজ এ.টি.এম এনামুল হক, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সুপার ওয়াই. এম বেলালুর রহমান, জেলা পুলিশ সুপার শামসুন্নাহার প্রমুখ।

তথ্যসূত্র: ঢাকাটাইমস ২৪
এইচ/২২:১৬/০৪ সেপ্টেম্বর

গাজীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে