Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৯-২০১৮

নৌকাকে বিজয়ী করুন, সব রাস্তা পাকা করে দেব: ফারুক চৌধুরী

নৌকাকে বিজয়ী করুন, সব রাস্তা পাকা করে দেব: ফারুক চৌধুরী

রাজশাহী, ২৯ আগস্ট- রাজশাহী-১ আসনের সাংসদ ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করেন, আমি কথা দিচ্ছি চরের সমস্ত রাস্তা পাকা করে দিব, চর আষাড়িয়াদহ কানাপাড়া উচ্চ বিদ্যালয়কে স্কুল এন্ড কলেজে রুপান্তরিত করব। জামাত বিএনপি সরকার চরের রাস্তা পাকা তো দুরের কথা আইডিভুক্ত পর্যন্ত করেনি, আমি চরের রাস্তা আইডিভুক্ত করে ঢালাই রাস্তা নির্মাণ করা শুরু করেছি। আপনারা নৌকায় ভোট দেন, চরের উন্নয়নের ধারা অব্যাহত রেখে বাকি কাজগুলো করে দিতে চাই।

মঙ্গলবার বিকেলে কানাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নে মহিলা লীগের বর্ধিত কর্মী সভা প্রধান অতিথির বক্তৃতায় তিনি এইসব প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র ইউনিয়নের সভানেত্রী মোসাঃ নাসরিন বেগম।

সভায় প্রতিটি ইউনিয়নের সভানেত্রী এবং সাধারণ সম্পাদিকা বক্তব্য রাখেন। তারা বক্তব্যে বলেন, এই চরে আগে এক হাঁটু কাদা ছিল, বর্তমানে ওমর ফারুক চৌধুরী ঢালাই রাস্তা নির্মাণ করে দিয়েছেন, ৫টি স্কুলের ভবন নির্মাণ করে দিয়েছেন, চরবাসীকে বিদ্যুৎ দিয়েছেন, কমিউনিটি ক্লিনিক করে দিয়েছন। আমরা এখন অনেক খুশি। তাই আমরা আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে ওমর ফারুক চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করতে চাই।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাঃ সম্পাদক খালেদ ওয়াশি কেটু, উপজেলা আ' লীগের সাঃ সম্পাদক আব্দুর রশিদ, মহিলা লীগের সভানেত্রী সুফিয়া খাতুন মিলি, ছাত্রলীগের সাঃ সম্পাদক আরব আলী, ইউনিয়ন আ' লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাঃ সম্পাদক আবুল হোসেনসহ অত্র ইউনিয়নের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং অত্র অঞ্চলের গণ্যমান্য ব্যক্তিবর্গ। পুরো সভাটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা লীগের সাঃ সম্পাদিকা ও জেলা পরিষদের সদস্য কৃষ্ণা দেবী।

এমএ/ ১২:০৪/ ২৯ আগস্ট

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে