Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (102 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-২৭-২০১৮

টরন্টোতে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ‘স্বর্ণালী সন্ধ্যা’

টরন্টোতে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ‘স্বর্ণালী সন্ধ্যা’

টরন্টো, ২৭ আগস্ট- গত শনিবার টরন্টো সময় সন্ধ্যা সাতটা থেকে রাত এগারোটা পর্যন্ত পাঁচ ঘন্টাব্যাপী অনুষ্ঠিত হল এক মনোমুগ্ধকর সঙ্গীত সন্ধ্যা। ‘স্বর্ণালী সন্ধ্যা’ শীর্ষক এই সাংস্কৃতিক সন্ধ্যার ইংরেজি শিরোনাম ছিলো- ‘The Beats of Bangladesh’। রেল সাইড রোডের টরন্টো প্যাভিলিয়নে আয়োজিত এই অনুষ্ঠানে ছিল উপচেপড়া ভিড়। মঞ্চ মাতান কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, অভিনেত্রী চিত্রলেখা গুহসহ টরন্টোর গুণী শিল্পীরা।


মনোজ্ঞ এই স্বর্ণালী সন্ধ্যায় বদরুল আনাম সৌউদের লেখা ‘একটি কল্পিত সত্য ঘটনা’ নাটকে অংশ নেন- সুবর্ণা মুস্তাফা, চিত্রলেখা গুহ এবং আহমেদ হোসেন। নাট্য নির্দেশনায় ছিলেন উত্তম গুহ। নাটকটি দর্শকদের মন জয় করে।


অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাপ্পা মজুমদার এবং টরন্টোর স্থানীয় শিল্পীদের মধ্যে নতুন প্রজন্মের ময়ুখ সাঈদ, অপূর্ব, রদিয়া, নাওয়ারসহ আরও অনেকে। স্বর্ণালী সন্ধ্যা উপস্থাপনা করেন সাবিনা বারী লাকি এবং অজন্তা চৌধুরী। টরন্টো প্রবাসী বাঙালিরা এই অনুষ্ঠানটি উপভোগ করেন।


টরন্টো-ঢাকা কালচারাল নেটওয়ার্কের এটাই ছিল প্রথম অনুষ্ঠান। আগামীতেও এই সংগঠন এ ধরণের আয়োজন করবে বলে জানান সংগঠনটির অন্যতম নয়ন হাফিজ ও সবিতা সোমানি।

সূত্র: সিবিএন২৪

আর/১৭:১৪/২৭ আগস্ট

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে