Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৭-২০১৮

দৌলতদিয়ায় যানবাহনের বাড়তি চাপ

দৌলতদিয়ায় যানবাহনের বাড়তি চাপ

রাজবাড়ী, ২৭ আগস্ট- ঈদুল আজহার ছুটি শেষে সরকারি ও বেসরকারি কর্মস্থলমুখী মানুষ ও যানবাহনের বাড়তি চাপ রয়েছে রাজবাড়ীর দৌলতদিয়ায়। এতে প্রায় ৪ শতাধিক যানবাহন সিরিয়ালে আটকা পড়ে। এর মধ্যে ব্যক্তিগত ছোট গাড়ির সংখ্যাই বেশি।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া প্রান্তের ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকামুখী যাত্রীবাহী পরিবহন ও যাত্রীদের এই ভিড় দেখা যায়।

গরমে অতিষ্ঠ হয়ে অনেক যাত্রী বাস থেকে নেমে হেঁটে, অটোরিকসা ও ভ্যানে করে তাদের মালামাল নিয়ে লঞ্চ ও ফেরি ঘাটে যেতে দেখা যায়। এদিকে তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় দৌলতদিয়া প্রান্তে যানবাহনের এ সিরিয়াল। তবে সিরিয়াল দীর্ঘস্থায়ী হচ্ছে না।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মো. আবু আব্দুল্লাহ জানান, ঈদের পর যানবাহনের বাড়তি চাপ, নদীতে প্রচণ্ড স্রোত এবং শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হওয়ার কারণে দৌলতদিয়া ঘাটে অতিরিক্ত গাড়ি রয়েছে। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যানবাহন পারাপারে বর্তমানে ১৯টি ফেরি চলাচল করছে।

তথ্যসূত্র: জাগোনিউজ২৪
এনওবি/১৩:০৬/২৭ আগস্ট

রাজবাড়ী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে