Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২৩-২০১৮

কোরবানির মাংস পেল ২৬৪০ দরিদ্র পরিবার

কোরবানির মাংস পেল ২৬৪০ দরিদ্র পরিবার

গাইবান্ধা, ২৩ আগস্ট- যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ইসলামিক রিলিফ বাংলাদেশের সহায়তায় ও বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশনের বাস্তবায়নে গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলার ৬টি ইউনিয়নের হতদরিদ্র, দুস্থ ও প্রতিবন্ধী ২৬৪০ জনের প্রত্যেককে ২ কেজি করে কোরবানির মাংস দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের হাট ভরতখালী এলাকার নূতনকুঁড়ি বিদ্যাপীঠ চত্বরে কোরবানির এ মাংস বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সাঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন সুইট, মুক্তিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশাদ আজিজ রোকন, ইসলামিক রিলিফ বাংলাদেশের টেকনিক্যাল কো-অর্ডিনেটর সাইফুল ইসলাম, এসকেএস ফাউন্ডেশনের মানব সম্পদ ও প্রশাসন বিভাগের সহকারী পরিচালক মাহফুজ রহমান, সোশ্যাল বিজনেস বিভাগের কো-অর্ডিনেটর আবু সাঈদ সুমন, সমৃদ্ধি কর্মসূচির প্রোগ্রাম কো-অর্ডিনেটর মশিউর রহমান প্রধান, কোরবানি কর্মসূচি বাস্তবায়ন কমিটির সভাপতি মোশাররফ হোসেন খান ও মুক্তিনগর ইউনিয়ন পরিষদের সদস্য মো. শামসুজ্জোহা প্রমুখ।

ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়নে ১৬০ জন ও গজারিয়া ইউনিয়নে ২০০ জন, সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নে ২০০ জন, মুক্তিনগর ইউনিয়নে ৬১৫ জন, ভরতখালী ইউনিয়নে ৫৬৫ জন ও সাঘাটা ইউনিয়নে ৯০০ দরিদ্র পরিবারকে কোরবানির এ মাংস দেয়া হয়।

তথ্যসূত্র: জাগো নিউজ২৪
আরএস/ ২৩ আগস্ট

গাইবান্দা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে