Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.9/5 (54 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-২০-২০১৮

ধরা খেল মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারির ছেলে

ধরা খেল মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারির ছেলে

বরিশাল, ২০ আগস্ট- বরিশালের বাকেরগঞ্জ উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির ডাকুয়ার ছেলে আরিফুল ইসলাম ওরফে বাবু ডাকুয়াকে (১৮) ইয়াবা সেবনরত অবস্থায় আটক করেছে পুলিশ।

এ সময় রেদওয়ান ও বায়জিদ নামে বাবু ডাকুয়ার দুই সহযোগীকে আটক করা হয়। রোববার রাতে বাকেরগঞ্জ সরকারি কলেজ থেকে তাদের আটক করে পুলিশ।

আটক বাবু ডাকুয়া বাকেরগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের রুনসী এলাকার বাসিন্দা উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারি মনির ডাকুয়ার ছেলে ও বাকেরগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাবু ডাকুয়া ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে বাকেরগঞ্জ সরকারি কলেজ ক্যাম্পাসে মাদক সেবন করে আসছিল। রোববার রাতে ইয়াবা সেবনরত অবস্থায় বাবু ডাকুয়াসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি মো. মাসুদুজ্জামান বলেন, রোববার গভীর রাতে বাকেরগঞ্জ সরকারি কলেজ থেকে মাদক সেবনরত অবস্থায় তিন যুবককে আটক করেছে পুলিশ। এদের মধ্যে একজন উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সেক্রেটারির ছেলে। সোমবার বেলা ১১টার দিকে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেয়া হয়।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১৭:১৪/২০ আগস্ট

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে