Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৫-২০১৮

চমক নিয়ে আসছেন কণ্ঠশিল্পী ইমন খান

চমক নিয়ে আসছেন কণ্ঠশিল্পী ইমন খান

‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ গানটি কথা নিশ্চয়ই মনে পড়ে! দুই বাংলায় মানুষের মুখে মুখে শোনা যায় গানটি। এই একটি গান দিয়েই তারকাখ্যাতি পেয়েছিলেন ইমন খান। গানটি পরে সিনেমাতেও ব্যবহার করা হয়। দুঃখ-কষ্ট, বেদনা, পাওয়া। না পাওয়ার কথা ফুটে ওঠে ইমন খানের প্রতিটি গানে।

মিশ্র ও এককসহ মোট ৪০টি অ্যালবামে গান করেছেন ইমন খান। এবার দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক হাত ধরে নতুন চমক নিয়ে আসছেন। তার গাওয়া নতুন গানটি হচ্ছে ‘ভুল মানুষের ঘর’।

রবিউল ইসলাম জীবনের কথায় গানটি সুর করেছেন মুহাম্মদ মিলন এবং সংগীতায়োজন এমএমপি রনি।স্যাড-রোমান্টিক গল্পে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। গানের মডেল হিসেবে দেখা যাবে তাহি এবং আলভী মামুনকে। সেখানে চমক হিসেবে থাকবে কণ্ঠশিল্পী ইমন খানের উপস্থিতি।

গানটি প্রসঙ্গে কণ্ঠশিল্পী ইমন খান বলেন, গান করি মানুষের জন্য। গান মানুষকে হাসায়-কাঁদায়। আনন্দ দেয়। নতুন স্বপ্ন বুনতেও অনুপ্রাণিত করে। সাধ্যের সবটুকু সামর্থ্য দিয়ে গানটি করার চেষ্টা করেছি। কতোটা পেরেছি তা শ্রোতারাই বলবেন। তবে আমার বিশ্বাস শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

গানের বিকাশ ও স্রোতাদের চাহিদাকে মাথায় রেখে গান কয়েক বছর ধরে তৈরি করছে ধ্রুব মিউজিক স্টেশন। শিল্পী ইমন খানের নতুন এই মিউজিক ভিডিও পৃষ্ঠপোষক এই ধ্রুব মিউজিক স্টেশন। জানা গেছে, ১৬ আগস্ট গানটি প্রকাশ হবে ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে।

ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ মনে করে, ফোকগান বাংলা সংগীত এক অমূল্য ভান্ডার। বাংলা গানের এই রত্নভান্ডার গুলোকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) নিয়েছে এক দারুণ উদ্যোগ। প্রতিষ্ঠানটি খুলেছে ‘ধ্রুব মিউজিক কটেজ’ (ডিএমসি) নামে নতুন একটি ইউটিউব চ্যানেল।

ডিএমএস ‘ঈদ উৎসব ২০১৮’ উপলক্ষে ১৬ আগস্ট, বৃহস্পতিবার ‘ধ্রুব মিউজিক কটেজ’ (ডিএমসি)-এর ইউটিউব চ্যানেলেই অবমুক্ত করা হবে ‘ভুল মানুষের ঘর’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

তথ্যসূত্র: চ্যানেল আই 
আরএস/০৮:০০/ ১৫ আগস্ট

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে