Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১৪-২০১৮

ফের ট্রাকের চাকায় পিষ্ট স্কুলছাত্রী!

ফের ট্রাকের চাকায় পিষ্ট স্কুলছাত্রী!

সাতক্ষীরা, ১৪ আগস্ট- গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলায় বিমানবন্দর সড়কে রাস্তায় দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর উঠে পড়ে জাবালে নূর পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই নিহত হয় শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ওরফে রাজীব (১৭) এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মীম (১৬)। মর্মান্তিক এই দুর্ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা গেলেন তিথি নামের এক শিক্ষার্থী।

সাতক্ষীরার আশাশুনিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিথি (১৪) নামের সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এ সময় স্থানীয় জনগণ ঘাতক ট্রাকটিকে আটক করে চালক ও হেলপারকে গণপিটুনি দেন। পরবর্তীতে থানা পুলিশে প্রেরণ করেছেন।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বদরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী তিথি আশাশুনি উপজেলার কাটাখালী গ্রামের পরিমল স্বর্ণকারের মেয়ে ও বদরতলা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, তিথি স্কুলে যাচ্ছিল। তার বাড়ি থেকে স্কুলে যাওয়ার পতিমধ্য আশাশুনি মেইন সড়কে পৌঁছালে সিমেন্ট ভর্তি একটি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় তিথি ছিটকে গিয়ে ট্রাকের সামনের বাম পার্শ্বের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় ট্রাকটিকে আটক করে রেখে চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়া হয়।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, ট্রাকের চাকায় পিষ্ট হয়েতিথি নামের স্কুলছাত্রী নিহত হয়েছে। স্থানীয় জনগণ ট্রাকটি আটকে রেখে থানা পুলিশে খবরদিলে পুলিশ ফোর্স গিয়ে ঘাতক ট্রাক চালক ও হেলপারকে আটক করা করে নিয়ে এসেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই রাজধানীর কুর্মিটোলার বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। এছাড়া আহত হয় আরও বেশ কয়েকজন। এ ঘটনার প্রতিবাদে রাস্তায় বিক্ষোভে ফেটে পড়ে শিক্ষার্থীরা। এরপর থেকে ঢাকার অভ্যন্তরীণ সড়কগুলোয় বাস চলাচল একেবারেই প্রায় বন্ধ হয়ে যায়। এমনকি, আন্তঃজেলা বাস চলাচলও বন্ধ হয়ে যায়।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ
আরএস/০৮:০০/ ১৪ আগস্ট

সাতক্ষীরা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে