Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (66 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১১-২০১৮

ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বাকে মারধর, গর্ভের দুই সন্তানের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বাকে মারধর, গর্ভের দুই সন্তানের মৃত্যু

ঠাকুরগাঁও, ১১ আগস্ট- ঠাকুরগাঁওয়ের হরিপুরে তু্চ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক সাত মাসের অন্তঃসত্ত্বার দুই জমজ নবজাতকের মৃত্যুর খরব পাওয়া গেছে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার আহত গৃহবধূ হাসপাতালে জমজ দুই মৃত বাচ্চার জন্ম দেন। এর আগে বৃহস্পতিবার ভাতুরিয়া রামপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন একই গ্রামের কালাম, তার ছেলে জসিম ও ছেলের অন্তঃসত্ত্বা স্ত্রী মেহেরুন।

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ যুগান্তরকে বলেন, শিশু দুটি জন্মের আগে মায়ের গর্ভে মারা আঘাতজনিত কারণে মারা গেছে।

এদিকে মেহেরুনের শ্বশুর আবু কালাম অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার বিকালে প্রতিপক্ষরা আকস্মিকভাবে তার ছেলে জসিমের ওপর হামলা করে। এ সময় মেহেরুন স্বামীর প্রাণ রক্ষা করতে গিয়ে নিজে গুরুতর আহত হয়। ছেলে ও ছেলের স্ত্রীকে বাচাঁতে গিয়ে আবুল কালামও আহত হন ।

পরে গ্রামবাসীরা বৃদ্ধ কালাম ও তার ছেলে জসিমকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সাত মাসের অন্তঃসত্ত্বা মেহেরুনকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চিকিসাধীন অবস্থায় শুক্রবার হাসপাতালে গর্ভপাত হয় মেহেরুনের মৃত দুই সন্তান জমজ।

এ বিষয়ে হরিপুর থানার ওসি রুহুল কুদ্দুস বলেন, সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: যুগান্তর
এমএ/ ০৮:৪৪/ ১১ আগস্ট

ঠাকুরগাঁও

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে