Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (56 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-১০-২০১৮

র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ‘মাদক ব্যবসায়ী’ নিহত

মুন্সিগঞ্জ, ১০ আগস্ট- মুন্সিগঞ্জে লৌহজং উপজেলায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুমার ভোগ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নিহত ব্যক্তি মো. মকবুল হোসেন (৩৬)।

নিহত ব্যক্তির নাম মো. মকবুল হোসেন (৩৬)। বাড়ি উপজেলার মেদিনী মণ্ডল এলাকায়। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি এলাকার অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। তিনি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে শুরু করে র‍্যাব, পুলিশ, গোয়েন্দা সংস্থাসহ সকল আইন প্রয়োগকারী সংস্থার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১১) কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম। তিনি বলেন, মকবুল শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। বহুদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। গতকাল দিবাগত রাতে কুমারভোগ এলাকায় মাদকের একটি বড় চালান আসছে—এমন গোপন তথ্য পেয়ে র‍্যাব সেখানে অভিযানে যায়। র‍্যাব উপস্থিতি টের পেয়ে মকবুলের সঙ্গীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

র্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১৫ মিনিট দুই পক্ষের গুলি বিনিময়ের পর ভোর সাড়ে ৪টার দিকে সন্ত্রাসীদের গুলিতে র‍্যাবের দুই সদস্য সিপাহি আমিরুল ইসলাম ও নায়েক মো. তাকিউদ্দিন আহত হন। গোলাগুলি শেষে সেখানে মাদক ব্যবসায়ীদের দলের এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়।

এএসপি মহিতুল ইসলামের বলেন, ওই ব্যক্তিকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়। তিনি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী মকবুল হোসেন। তাঁর বিরুদ্ধে কেবল লৌহজং থানাতেই ১২টি মামলা রয়েছে।

র‍্যাব জানায়, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুইটি গুলি, ৫০০টি ইয়াবা, মাদক বিক্রির নগদ টাকা ও দুইটি মোবাইল পাওয়া গেছে।

সূত্র: প্রথম আলো

আর/০৭:১৪/১০ আগস্ট

মুন্সিগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে