Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯ , ৩০ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-২২-২০১৩

কোরিয়ায় বাংলাদেশ মেলা ২ জুন


	কোরিয়ায় বাংলাদেশ মেলা ২ জুন

সিউল, ২৩ মে- বৈশাখ শেষ হয়ে গেলেও কোরিয়ান প্রবাসীদের বৈশাখ এখনো শেষ হয়নি। প্রতিবছরের মত এবারও বাংলা নববর্ষ উপলক্ষ্যে অনুষ্টিত হতে যাচ্ছে বাংলাদেশ মেলা। বাংলাদেশ আনসান কমিউনিটির উদ্যাগে আনসানে ২ জুন এই মেলা অনুষ্টিত হতে যাচ্ছে। কোরিয়ায় বাংলাদেশীদের সবচেয়ে বড় এই মিলনমেলাকে সফল করার জন্যে নানা উদ্যেগ নিয়েছে বৈশাখী মেলা বাস্তবায়ন কমিটি। সকাল থেকে শুরু হয়ে সারাদিন ব্যাপী চলবে এই মেলা। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্টান ছাড়াও বাংলাদেশীদের বিভিন্ন স্টল থেকে বাংলা খাবার খাওয়াসহ বিভিন্ন কিছু কেনার সুযোগ পাবেন।

আইয়ুব বাচ্চুর ফ্রি কনসার্ট
এবারের মেলার অন্যতম আকর্ষন আইয়ুব বাচ্চু এবং এলআরবি। বাংলাদেশ অন্যতম জনপ্রিয় এই শিল্পী এবার কোরিয়ার প্রবাসীদের জন্য তার জনপ্রিয় গানগুলো নিয়ে হাজির হচ্ছেন। বাচ্চু এবং আইয়ুব বাচ্চুর কনসার্ট কিংবা মেলায় অংশ নিতে কোন টিকেটের দরকার নেই।
 
সাংস্কৃতিক অনুষ্টান
মেলার দিন সকালে কোরিয়ান প্রবাসী বাংলাদেশীদের উদ্যেগে মনোরম সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হবে। কোরিয়াতে বসবাসরত চাকরিজীবী, ছাত্রছাত্রী, ব্যবসায়ী যেকেউ এই অনুষ্টানে গান, কৌতুক, কবিতা, দলীয় সংগীতসহ যেকোন ধরনের পরিবেশনার মাধ্যমে অংশ নিতে পারবেন। এই পর্বে অংশ নিতে হলে যোগাযোগ করুন মেলার মেলার মিডিয়া এবং সাংস্কৃতিক অনুষ্টানের দায়িত্বরত শয়ন (০১০-২৭৯৫২২১২) এবং রুশো(০১০-২২৪১১১০২)সাথে। যোগাযোগ করতে হবে ২৬ মে’র মধ্যে।
 

দক্ষিন কোরিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে