Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৮-০৭-২০১৮

এবার বরিশালের আকাশে উড়বে নভোএয়ার

এবার বরিশালের আকাশে উড়বে নভোএয়ার

বরিশাল, ০৭ আগস্ট- আগামী ১ সেপ্টেম্বর থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে বেসরকারি বিমান নভোএয়ার। সপ্তাহে চার দিন সোমবার, বুধবার, শুক্রবার ও শনিবার বরিশাল রুটে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

বরিশাল রুটের সর্বনিম্ন ভাড়া (একমুখী) ২,৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ফ্লাইটটি ঢাকা থেকে বিকেল সাড়ে ৩টায় বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসবে এবং বরিশাল থেকে বিকেল ৪টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

নভোএয়ারের মার্কেটিং ইনচার্জ আরেফিন ইসলাম জানান, আগামী ১ সেপ্টেম্বর থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এর আগে ২০১৬ সালে নভোএয়ার একই রুটে ফ্লাইট পরিচালনা করেছিল।

তিনি জানান, যাত্রীদের আকৃষ্ট করতে নভোএয়ার অভ্যন্তরীন বিমান যাতায়াতের ক্ষেত্রে সর্বপ্রথম স্মাইল নামে ফ্রিকয়েন্ট ফ্লায়ার কর্মসূচির প্রবর্তন করেছে। ফ্রিকয়েন্ট ফ্লায়ার কর্মসূচির অধীনে যাত্রীরা মাইল সংগ্রহ করে তা ব্যবহার করার পাশাপাশি তাদের বিমান ভাড়ার উপর বিভিন্ন রকম ডিসকাউন্ট পাবে। স্মাইল ফ্রিকয়েন্ট ফ্লায়ারের সদস্যদের তিন ধরনের কার্ড আছে। গোল্ড কার্ড, প্লাটিনাম কার্ড এবং সাফির কার্ড। গোল্ড এবং প্লাটিনাম মূলত বিজনেস ফ্লাইয়ারদের জন্য। এটি ব্যবহার করে তারা অগ্রাধিকার ভিত্তিতে বুকিং, পছন্দের আসন সংরক্ষণ, মোবাইল চেক ইন এবং আরও অন্যন্য সুবিধা ভোগ করতে পারবে।

বর্তমানে নভোএয়ার প্রতিদিন চট্টগ্রাম রুটে ৬টি, সৈয়দপুর রুটে ৪টি, কক্সবাজার রুটে ৪টি, যশোর রুটে ৩টি, রাজশাহী রুটে ১টি, সিলেট রুটে ১টি এবং কলকাতা রুটে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১০:১৪/০৭ আগস্ট

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে