Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-৩১-২০১৮

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ৮ জনের

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ৮ জনের

সিরাজগঞ্জ, ৩১ জুলাই- সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই গ্রামে পল্লী বিদ্যুতের একটি ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কাদাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- কাদাই গ্রামের সজীব (১৯), রাজু (১৪), হাবিব (২৪), রফিকুল (৩০), আব্দুস সাত্তার (৫০), তার ভাতিজা ছানোয়ার হোসেন (২৫), আব্দুল্লাহ (১৩) ও মমিন (৩০)।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ফরিদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্টে আটজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, কাদাই গ্রামে বর্ষার পানিতে একটি দোকান ডুবে যায়। মঙ্গলবার দুপুরে গ্রামের ১০-১২ জন ব্যক্তি দোকানটি উঠিয়ে অন্য স্থানে সরিয়ে নিচ্ছিলেন। এ সময় পল্লী বিদ্যুতের একটি ছেঁড়া তার ওই দোকানের টিনের চালের ওপর পড়লে সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যান।

স্থানীয়রা ছেঁড়া তারটি কেটে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে একে একে আটজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃতদের মধ্যে তিনজন ছাত্র, চারজন শ্রমিক ও একজন ব্যবসায়ী।

খবর পেয়ে হাসপাতালে মৃতদের দেখতে যান সদর উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকাসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে, তাৎক্ষণিকভাবে মৃতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেন জেলা প্রশাক কামরুন নাহার সিদ্দিকা।

এমএ/ ০৪:৪৪/ ৩১ জুলাই

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে