Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (70 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৭-২০১৮

ওমান মাতালেন কন্ঠশিল্পী ঐশী

ওমান মাতালেন কন্ঠশিল্পী ঐশী

মুস্কাত, ১৭ জুলাই- ওমান মাতালেন বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ঐশী। সম্প্রতি ওমানের রাজধানী মাসকাটের হোটেল আল ফালাজের গ্রান্ড হলে অনুষ্ঠিত ‘এটিএন নাইট ওমান’-এর মুল আকর্ষণ ছিলেন ঐশী।

গানে গানে প্রবাসী বাংলাদেশীদের মন জয় করে নেন ফোক সম্রাট পবন দাস বাউলের ‘দিল কি দয়া হয় না’ কাভার করে জনপ্রিয় হওয়া এই তরুন কন্ঠশিল্পী।

এটিএন বাংলার ‘প্রবাসী বাংলার মুখ’ অনুষ্ঠানের বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে ওমানে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম সরোয়ার প্রধান অতিথি এবং এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান বিশেষ অতিথি ছিলেন। সম্মানিত অতিথি ছিলেন ওমানের ক্রীড়া মন্ত্রী শেখ রাশেদ আহমেদ আল হোনাই।

প্রবাসী বাংলার মুখের পরিচালক মো. এমারত হোসেন সোহাগের সভাপতিত্বে ও পযর্টন ব্যক্তিত্ব ইঞ্জি. মো. সজিবুল আল রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে এটিএন বাংলার প্রধান উপদেষ্টা এস.এম. শামসুল হুদা এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ এবং উদ্যোক্তা বাইজিদ আল হাসান বক্তব্য দেন।

বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, বিভিন্ন সংগঠনের নেতাসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শুরুতে বাংলাদেশ ও ওমানের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। হলভর্তি প্রবাসীরা এতে অংশ নেন। তারপর প্রদর্শিত হয় বাংলাদেশের পর্যটনশিল্প নিয়ে প্রামান্যচিত্র ‘বিউটিফুল বাংলাদেশ’।

রাষ্ট্রদূত গোলাম সরোয়ার প্রবাসীদের বিনোদনে এমন বর্নাঢ্য আয়োজনের জন্য এটিএন বাংলার প্রতি কৃতজ্ঞতা জানান।

ওমানের ক্রীড়ামন্ত্রী শেখ রাশেদ আহমেদ আল হোনাই বলেন, বাংলাদেশের মানুষ আমাদের সবচেয়ে বেশি আপনজন। তাদের যে কর্মদক্ষতা, তা প্রশংসার দাবি রাখে।

শুরুতে দর্শক-শ্রোতাদের গানে গানে মুগ্ধ করেন ওমানে বাংলাদেশের একমাত্র ব্যান্ডদল ‘বায়ান্ন’। থিম সং গেয়ে বেশ হাততালি কুঁড়ালেন বায়ানের কর্ণধার শিল্পী এমদাদ বাচ্চু। সঙ্গে ছিলেন দলের সদস্য মামুন রুমী, রোমান, রাজু আনোয়ার ও অঞ্জন কুমার।

এরপর মঞ্চে আসেন এটিএন বাংলার শিল্পী মীম ও সীমু। একে একে তারা বেশ কয়েকটি গান পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেন।

মূল শিল্পী ঐশীর গান পরিবেশনার আগে দর্শকদের অনুরোধে অতিথি মঞ্চ থেকে মাইক্রোফোন হাতে শিল্পীর মঞ্চে আসেন ড. মাহফুজুর রহমান। এ সময় তিনি বলেন, আমি চ্যানেলের মাধ্যমে শিল্পী তৈরি করতে করতে নিজেও আজ শিল্পী। এ সময় তিনি নিজের অ্যালবামের কয়েকটি জনপ্রিয় গান পরিবেশন করেন।

সর্বশেষে মঞ্চ আসেন ঐশী। তিনি একে একে তার জনপ্রিয় গানগুলো গেয়ে হলভর্তি দর্শক শ্রোতাদের মাতিয়ে রাখেন।

ওমানের মাজান ইভেন্টসের ব্যবস্থাপনায় এ বর্ণাঢ্য আয়োজনের এয়ারলাইন্স পার্টনার ছিল বাংলাদেশের রিজেন্ট এয়ারওয়েজ। এছাড়া আবাসন পার্টনার গ্রিল হাউজ, টেলিকম পার্টনার ওমানটেল এবং মিডিয়া পার্টনার ছিলো এটিএন বাংলা ও এটিএন নিউজ।

সূত্র: বাংলানিউজ২৪
এমএ/ ০৩:১১/ ১৭ জুলাই

ওমান

আরও সংবাদ

  •  1 2 > 
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে