Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (45 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৪-২০১৮

তথ্য গোপনের অভিযোগে মেয়র খালেকের বিরুদ্ধে মামলা

তথ্য গোপনের অভিযোগে মেয়র খালেকের বিরুদ্ধে মামলা

খুলনা, ১৪ জুলাই- খুলনার সদ্য নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের বিরুদ্ধে মামলা করেছেন বিএনপির মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। হলফনামায় তথ্য গোপনের অভিযোগ এনে এ মামলা দায়ের করেন মঞ্জু। মামলার আরজিতে তিনি খালেকের মেয়র নির্বাচিত হওয়ার ঘোষণা বাতিলের দাবি জানান।

গত বুধবার নির্বাচনী ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন বিএনপির এ মেয়র পদপার্থী। গতকাল শুক্রবার মামলায় বাদীপক্ষের আইনজীবী নুরুল হাসান রুবা বিষয়টি নিশ্চিত করেন।

নুরুল হাসান রুবা জানান, আদালত নজরুল ইসলাম মঞ্জুর আরজি আমলে নিয়েছেন। এবং মামলার গ্রহণযোগ্যতা শুনানির জন্য আগামী ৬ আগস্ট পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

মামলার নথি থেকে জানা যায়, চলতি বছরের ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। মঞ্জু অভিযোগ করেছেন, নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তার হলফনামায় তথ্য গোপন করেছেন। এ ছাড়া ব্যালট পেপার ও মুড়ি বইয়ের সিল সইয়ের মধ্যে অমিল ও জালভোটের বিভিন্ন চিত্র মামলায় তুলে ধরা হয়েছে।

সূত্র: একুশে টিভি
এমএ/ ১১:১১/ ১৪ জুলাই

খুলনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে