Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.6/5 (11 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১২-২০১৮

নিজের প্রশাসনের বিরুদ্ধে নিজেই কামান দাগলেন মুখ্যমন্ত্রী! চটজলদি ব্যবস্থা নেওয়ার নির্দেশ

সঞ্জয় ঘোসাল


নিজের প্রশাসনের বিরুদ্ধে নিজেই কামান দাগলেন মুখ্যমন্ত্রী! চটজলদি ব্যবস্থা নেওয়ার নির্দেশ

কলকাতা, ১২ জুলাই- রাজ্যে মাফিয়া-রাজ চলছে বলে অভিযোগ করলেন খোদ মুখ্যমন্ত্রীই। তিনি এমনও নালিশ করলেন যে, এই ঘটনায় নাম জড়াচ্ছে পুলিশ ও ভূমি রাজস্ব দফতরের কর্মীদের। সেই কারণে তিনি সবাইকে সাবধান করার পাশাপাশি কঠোর ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনের উদ্দেশ্যে বলেন, অবিলম্বে কঠোর পদক্ষেপ নিন। নিজের প্রশাসনের বিরুদ্ধে নিজেই কামান দাগলেন মুখ্যমন্ত্রী! চটজলদি ব্যবস্থা নেওয়ার নির্দেশ বুধবার মুখ্যমন্ত্রী শিলিগুড়ির উত্তরকন্যায় আলিপুরদুয়ারের প্রশাসনিক বৈঠকে যোগ দেন।

সেই বৈঠকে জমিদখল প্রসঙ্গে বলেন, রাজ্যে জমি মাফিয়ারাজের বাড়বাড়ন্ত শুরু হয়েছে। এই কাজে লিপ্ত হচ্ছেন পুলিশ ও সরকারি আধিকারিকরাও। এসব রেয়াত করা হবে না। সবার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মুখ্যমন্ত্রী বলেন, সরকারি জমি, ব্যক্তিগত জমি দখল করে নেওয়া হচ্ছে। তিনি প্রশাসনের আধিকারিকদের বিরুদ্ধে তোপ দেগে বলেন, এত টাকা কী করবেন। অসৎ পথে এত টাকা উপার্জনের প্রয়োজন কী! কত টাকা লাগে জীবনযাপনে! কয়লা হোক বা জমি মাফিয়া, কাউকে ছাড়ব না।

তিনি আরও বলেন, দার্জলিং ও জলপাইগুড়িতেও অভিযোগ পেয়েছি। এখানেও সেই অভিযোগ পেলাম। পুলিশকে বলছি, অ্যান্টি করাপশন ব্র্যাঞ্চকেও বলছি, এসব হাতেনাতে ধরুন। কাউকে প্রশ্রয় দেবে না। সরকারি সম্পত্তি জনগণের সম্পত্তি। এসব উন্নয়নের কাজে লাগে। কিন্তু যারা এসব বেহাত করছে, তাদের বিরুদ্ধে সিভিল ও ক্রিমিনাল অফেন্সে মামলা করুন। কেউ কেউ ভাবেন বদলি হয়ে গেলে ছাড় পাবেন, তাঁরা ভুল ভাবছেন। সাবধান করে দিলেন মুখ্যমন্ত্রী।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

আর/১২:১৪/১২ জুলাই

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে