Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১১-২০১৮

ছবির আনকাট ছাড়পত্র পেল ‘রাত্রির যাত্রি’

ছবির আনকাট ছাড়পত্র পেল ‘রাত্রির যাত্রি’

ঢাকা, ১১ জুলাই- আনকাট ছাড়পত্র পেল নির্মাতা হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রি’। গেল মঙ্গলবার (১০ জুলাই) সেন্সর বোর্ড থেকে ছবির ছাড়পত্র হাতে পান এই নির্মাতা। এমন তথ্য নিশ্চিত করেন নির্মাতা নিজেই।

তিনি বলেন, “ছাড়পত্র হাতে পেয়েছি। এখন আমি খুব আনন্দিত। আগামী ঈদুল আজহায় ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছে রয়েছে। সেই ইচ্ছাকে সামনে রেখেই এখন কাজ চালিয়ে যাবো।”

২০১৫ সালে শুরু হয় ‘রাত্রির যাত্রি’ ছবির শুটিং, শেষ হয় গেল বছরের শেষের দিকে। মাঝে এতটা সময় নেয়ার কারণ কি? জবাবে নির্মাতা বলেন, “অনেকটা সময় নিয়েই কাজটা করা। ভালো কিছু করতে হলে সময়ের প্রয়োজন। সেটা মাথায় রেখে এতটা সময় নেয়া। দর্শকদের জন্য ভালো কিছু নির্মাণ করেছি। অবশ্যই উপভোগ যোগ্য।” 

রাত্রির যাত্রী’তে অভিনয় করেছেন মৌসুমী, আনিসুর রহমান মিলন, সালাহউদ্দিন লাভলু, এ টি এম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, মারজুক রাসেল, রেবেকা পারভিন, শিমুল খান, সোনিয়া হোসেন, জিয়া তালুকদারসহ অনেকে।

ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সম্রাট। ‘রাত্রির যাত্রি’র আইটেম গানে নেচেছেন জনপ্রিয় মডেল নায়লা নাঈম এবং চিত্রতারকা সাদিয়া আফরিন।

তথ্যসূত্র: গো নিউজ২৪
এআর/২০:৩০/১১ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে