Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (65 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১১-২০১৮

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

ফ্লোরিডা, ১১ জুলাই- যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে তানভিরুল আরেফীন অমি নামের এক বাংলাদেশি ছাত্রের মৃত্যু হয়েছে। তাঁর লাশ বাথটাবে পড়ে ছিল, আর ঝরনা দিয়ে পানি পড়ছিল।

তানভিরুল সাউথ ফ্লোরিডা ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। ইউনিভার্সিটি ক্যাম্পাসসংলগ্ন ভাড়া বাসায় ২ জুলাই তিনি মারা যান বলে প্রাথমিক খবরে জানা গেছে।

তানভিরুলের জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। তাঁদের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাদিনগর।

তানভিরুলের স্বপ্ন ছিল কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার। তাঁর বাবার নাম মোহাম্মদ রহমত উল্লাহ আর মায়ের নাম নাসরিন আকতার।

পারিবারিক সিদ্ধান্তে তানভিরুলের লাশ ৯ জুলাই দুপুরে নিউইয়র্কের লং আইল্যান্ডস্থ ওয়াশিংটন মেমোরিয়াল কবরস্থানে দাফন করা হয়।

নিউইয়র্কের রিচমন্ড হিলের বসবাসকারী তানভিরুলের চাচা জহিরুল ইসলাম জানিয়েছেন, তানভিরুল শান্তশিষ্ট ছেলে ছিলেন। বই আর কম্পিউটার নিয়ে বসলে অনেক সময় খাওয়ার কথাও ভুলে যেতেন। গত ১৬ জুন তাঁদের মধ্যে ফোনে সর্বশেষ কথা হয়। গত সপ্তাহে তাঁকে ফোন দেওয়া হলে তিনি ফোন ধরছিলেন না। পরে তাঁর এক বন্ধুকে খোঁজ নিতে ফোন করেন তিনি (চাচা)। সেই বন্ধু তানভিরুলের বাসায় গিয়ে দেখতে পান, তাঁর ঘরের ভেতর আলো জ্বলছে, কিন্তু দরজা বন্ধ। ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে তানভিরুলের লাশ উদ্ধার করে। তানভিরুলের লাশ বাথটাবে পড়ে ছিল আর ঝরনা দিয়ে পানি পড়ছিল। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, গোসল করার সময় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে কয়েক দিন আগেই তিনি মারা গেছেন। পরে লাশ স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। ময়নাতদন্তে তানভিরুলের স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

তানভিরুলের মা অসুস্থ। তাঁর বাবা রহমত উল্লাহ স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য বর্তমানে ভারতে রয়েছেন।

তথ্যসূত্র: প্রথম আলো
এআর/১৫:৪০/১১ জুলাই

যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে