Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (40 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১০-২০১৮

নাটোরে সাবেক প্রতিমন্ত্রীর উপর হামলা, গুলিবর্ষণ

নাইমুর রহমান


নাটোরে সাবেক প্রতিমন্ত্রীর উপর হামলা, গুলিবর্ষণ

নাটোর, ০৯ জুলাই- নাটেরে সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকারের গণসংযোগে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। আজ সোমবার (৯ জুলাই) সন্ধ্যা ৬টার কিছু আগে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।

জানা যায়, আজ বিকালের দিকে নৌকার পক্ষে গণসংযোগ করতে ওই এলাকার সিদ্দির গ্রামে যান সাবেক প্রতিমন্ত্রী। গণসংযোগের শেষদিকে মানিক নামে যুবলীগের এক কর্মী আহাদ আলী সরকারকে উদ্দ্যেশ্য করে কটুক্তি করতে শুরু করে। এসময় আহাদ আলীর কর্মীরা প্রতিবাদ করতে গেলে মানিক তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

এর কিছুক্ষণ পরে পাশ্ববর্তী শিবদুর গ্রামের সাত আট জন ঢুকে পড়ে গণসংযোগে। তারা অস্ত্রসহ আহাদ আলী সরকারের উপর চড়াও হয়। এ সময় মানিকের নেতৃত্বে ছয় রাউন্ড গুলিও ছোঁড়া হয় সমর্থকদের উপর। পরবর্তীতে স্থানীয়রা জড়ো হতে শুরু করলে মানিক তার দলবল নিয়ে পিছু হটে।

এসময় আহাদ আলী সরকারের সমর্থকরা মানিক ও শাহাদত নামে দুইজনকে ধরে ফেলে। পরে পুলিশ এসে দুইজনকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী বলেন, ‘তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালানো হয়েছে। তিনি হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।’

‘হামলার ব্যাপারটি জানাতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে’ বলেও জানান আহাদ আলী সরকার।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন আহমেদ জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আহাদ আলী সরকারের সমর্থকরা জানিয়েছে, যারা হামলা করেছে তারা হল মানিক, শাহাদত, রুবেল ও রাজিব। তারা সবাই দিঘাপতিয়া এলাকার।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি নাটোর শহরের কানাই খালি এলাকায় অবস্থিত আওয়ামী লীগের এই সিনিয়র নেতার বাসভবনে রাত নয়টার দিকে হামলা চালিয়েছিলো দুর্বৃত্তরা। ওই সময় সাবেক প্রতিমন্ত্রীর মেয়ে, জামাতা ও বাড়ির তত্ত্বাবধায়ককে মারধর করে বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গিয়েছিল তারা।

সেদিন রাতেই আহাদ আলী তার বাসায় ফিরে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিলেন, পৌর যুবলীগের সদস্য সাব্বির হোসেনের নেতৃত্বে ওই হামলা ও লুটপাটের ঘটনা ঘটানো হয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/১০:১৪/০৯ জুলাই

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে