Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.8/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৭-২০১৮

২৫ জুলাই ‘আসল রায়’: মরিয়ম শরিফ

২৫ জুলাই ‘আসল রায়’: মরিয়ম শরিফ

ইসলামাবাদ, ০৭ জুলাই- পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম শরিফ শুক্রবার অভিযোগ করেছেন, তাকে ও তার বাবার দেশে ফেরার পথ বন্ধের চেষ্টা চলছে। একইসঙ্গে ‘আসল রায়’ ২৫ জুলাইয়ের নির্বাচনের মাধ্যমেই প্রকাশিত হবে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পাকিস্তানের একটি অ্যাকাউন্টিবিলিটি আদালত শুক্রবার দুর্নীতির দায়ে নওয়াজ ও তার মেয়ে মরিয়মকে যথাক্রমে ১০ ও ৭ বছরের কারাদণ্ড দেন। এরপরই এমন মন্তব্য করেছেন নওয়াজ কন্যা।

ওই রায়ের পর এক টুইট বার্তায় মরিয়ম লিখেছেন, এটা পাকিস্তানিদের জন্য আনন্দের বিষয় যে তাদের জন্য একজন নেতা অবিচল পদক্ষেপ নিতে এবং ভোটিং ব্যবস্থা রক্ষায় সচেষ্ট রয়েছেন।

এসময় তিনি বলেন, জনগণ আগামী ২৫ জুলাই আসল রায় দেবেন। ওইদিন দেশটিতে জাতীয় ও প্রাদেশিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

টুইট বার্তায় মরিয়ম লিখেন, নওয়াজ শরিফের জন্য এটি নতুন নয়। তাকে আগেও অযোগ্য ঘোষণা এবং যাবজ্জীবন জেল খাটতে হয়েছে।

তিনি বলেন, তবে কোনও পরিস্থিতিতেই মাথা নোয়ায়নি নওয়াজ শরিফ। নওয়াজ কন্যা টুইট বার্তায় লিখেন, পিএমএল-এন’র সিংহরা মনে রেখো! রায় যাইহোক বিচলিত হওয়ার কিছু নেই। এগুলো নওয়াজ শরিফের জন্য নতুন নয়। তিনি এর আগেও নির্বাসন, অযোগ্য ঘোষণা ও যাবজ্জীবন কারাদণ্ড খেটেছেন।

উল্লেখ্য, অসুস্থ স্ত্রী কুলসুম নওয়াজের পাশে থাকতে এখন লন্ডন রয়েছেন নওয়াজ শরিফ ও তার মেয়ে মরিয়ম।

এমএ/ ০৩:৩৩/ ০৭ জুলাই

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে