Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (65 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২৩-২০১৮

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ৫

লক্ষ্মীপুর, ২৩ জুন- লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলের সমর্থকদের সংঘর্ষে নারীসহ পাঁচজন আহত হয়েছেন।

শনিবার উপজেলার রায়পুর ইউনিয়নের দেবীপুর গ্রামের নূরানী মাদরাসার সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, ব্রাজিলের সমর্থক মো. ইউসুফ (২১) একই এলাকার আর্জেন্টিনার সমর্থক মো. সবুকে (২০) বলে, তোরা (আর্জেন্টিনা) তিন গোল খাইছস আর আমরা (ব্রাজিল) দুই গোল দিছি। এতেই ক্ষিপ্ত হয়ে ইউসুফকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিয়ে আহত করে সবু।

খবর পেয়ে সবুর বড় ভাই বিল্লাল (২৪) আবারও ইউসুফকে মাথায় আঘাত করে জখম করে। এতেও ক্ষান্ত না হয়ে সবুর চাচাতো ভাই সবুজ ইউসুফের বাড়িতে গিয়ে ইউসুফের মা তৈয়মের নেছাকে (৪০) মারধর করে। আহত ইউসুফকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাৎক্ষণিক সবুও হাসপাতালে গিয়ে ভর্তি হয়।

এ ঘটনায় আহত ইউসুফ বলেন, ঘটনার সময় বাড়ির সামনে চা-দোকানে বসে আমরা ৫-৬ জন খেলা দেখছিলাম। এ সময় আর্জেন্টিনা সমর্থক সবুর সঙ্গে দুষ্টুমি করলে সে আমাকে মারতে থাকে।

এ বিষয়ে সবু বলেন, সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়েছে। পরে এলাকার মেম্বার ও মুরব্বিরা মিলমিশ করে দেবে বলেছেন।

স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য বট্টু খান বলেন, ব্রাজিল ও আর্জেন্টিনার দেশ ও তাদের খেলোয়াড়দের আমরা কখনও দেখি নাই। টেলিভিশনের পর্দায় খেলা দেখে আমরা আনন্দ পাই। এ খেলা দেখা নিয়ে নিজেদের মধ্যে মারামারি করা দুঃখজনক। হাসপাতাল থেকে উভয়পক্ষ চিকিৎসা শেষে সুস্থ হয়ে এলে মীমাংসা করে দেয়া হবে।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১০:১৪/২৩ জুন

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে