Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (73 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২২-২০১৮

অভিনব কৌশলে এএসআই এর ফেন্সিডিল ব্যবসা

অভিনব কৌশলে এএসআই এর ফেন্সিডিল ব্যবসা

চুয়াডাঙ্গা, ২২ জুন- চুয়াডাঙ্গায় ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত পুলিশের এএসআই। মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে এএসআইকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

চুয়াডাঙ্গার সদর উপজেলার হিজলগাড়ী পুলিশ ক্যাম্পের এএসআই তুহিন আক্তারের বিরুদ্ধে ফেন্সিডিল বহনের অভিযোগে জেলাজুড়ে ব্যাপক আলোচনার ঝড় বইছে। অল্পের জন্য এএসআই তুহিন বিজিবির হাতে ধরা না পড়লেও বিজিবি আটক করতে পেরেছে অভিনব কৌশলে ফেন্সিডিল বহনরত তুহিনের ব্যবহৃত মোটরসাইকেল।

বিজিবির দর্শনা কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল বারেক জানান, পবিত্র ঈদুল ফিতরের পরদিন রোববার বিকেল ৫টার দিকে আইসিপি ক্যাম্পের হাবিলদার ইকবাল হোসেন গোপন সংবাদে জানতে পারেন জয়নগর গ্রামের ব্র্যাক স্কুল সংলগ্ন একটি বাড়ির পেছনে একটি লাল রংয়ের পালসার মোটরসাইকেলে অভিনব কৌশলে ফেন্সিডিল সেটিংস করা হচ্ছে। হাবিলদার ইকবাল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মোটরসাইকেলটি আটক করে। এ সময় মাদক চোরাকারবারীরা পালিয়ে যায়। 

পরে জানা যায়, মোটরসাইকেলটি পুলিশের এক দারোগার। বিজিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে গেছে। এরপর অনুসন্ধানে সত্য বেরিয়ে আসে। ইতোমধ্যে এএসআই তুহিনকে ক্লোজড করা হয়েছে। 

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর এএসআই তুহিনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। বিষয়টি এখনও তদন্তাধীন রয়েছে। মাদকের সাথে জড়িত কেউ ই রেহাই পাবে না।

সূত্র: পূর্বপশ্চিম
এমএ/ ০৩:২২/ ২২ জুন

চুয়াডাঙ্গা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে