Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১৭-২০১৮

নরসিংদীতে যুবলীগ নেতাকে গুলি

নরসিংদীতে যুবলীগ নেতাকে গুলি

নরসিংদী, ১৭ জুন- নরসিংদীর শিবপুরে ছাত্রলীগ নেতার নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতিকে গুলি করেছে একদল দুর্বৃত্ত। রোববার সন্ধ্যায় উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

আহত হিরন আফ্রাদ মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও পরিবহন সংগঠনের শ্রমীকলীগ নেতা।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর শিবপুর খরিয়া স্কুল সংলগ্ন এলাকায় সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ উপলক্ষে স্কুলমাঠে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় শিবপুর আসনের এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে। আর উদ্ধোধক করা হয় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেনকে। উদ্ধোধককে প্রধান অতিথির আগে বক্তব্য দিতে না দেয়ায় অনুষ্ঠান শেষে এ নিয়ে যুবলীগ নেতা হিরনের সঙ্গে ছাত্রলীগ নেতা মোশাররফের কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে সন্ধ্যায় ছাত্রলীগ নেতা মোশারফের নেতৃত্বে ৮/১০ জন লোক হিরনের উপর হামলা চালায়। এ সময় হিরনকে লক্ষ্য করে এলোপাথারী গুলি চালায় তারা। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

অপর একটি সূত্রে জানা যায়, ইটাখোলা বাস, ট্রাক ও সিএনজি থেকে বিভিন্ন হারে চাঁদা আদায় করেন পরিবহন নেতারা। চাঁদাবাজীর টাকা ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে হিরনের সঙ্গে মোশাররফের দ্বন্দ্ব চলে আসছিল। ওই দ্বন্দ্বের জের ধরে এ গুলাগুলির ঘটনা ঘটেছে।

ঘটনার সতত্যা স্বীকার করে শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, হামলা ও গুলির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। একইসঙ্গে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়েছে।

সূত্র: জাগোনিউজ২৪

আর/০৯:১৪/১৭ জুন

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে