Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 4.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১৩-২০১৮

নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে: আইজিপি

নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে: আইজিপি

ঢাকা, ১৩ জুন- জনগণকেও রাস্তাঘাটে অপরিচিত কারও কাছ থেকে কোনো কিছু গ্রহণ না করতে ও না খেতে পরামর্শ দিয়েছেন পুলিশের আইজি জাবেদ পাটোয়ারী। তিনি বলেন, নিজের নিরাপত্তা নিজেকেই দেখতে হবে।

ইতিমধ্যে অজ্ঞান পার্টির বেশ কিছু গ্যাং ধরা পড়েছে উল্লেখ করে আইজি বলেন, ‘প্রায়ই দেখা যায়, যাঁরা অজ্ঞান পার্টি, মলম পার্টির হাতে পড়ছেন, তাঁরা কিন্তু না জেনে হয়তো যাত্রীবেশে তার পাশে বসে আছে, এমন কারও সঙ্গে আলাপ করছেন, আলাপ জুড়ে দিয়েছেন। একপর্যায়ে হয়তো পকেট থেকে যাত্রীকে চকলেট দিচ্ছেন অথবা রাস্তা থেকে কিনে ডাব খাওয়ালেন, খাওয়ার কিছুক্ষণ পর যাত্রী আর কিছু বলতে পারেন না। এই বিষয়গুলো খেয়াল রাখতে হবে। অপরিচিত কারও কাছ কিছু গ্রহণ করা কোনো ক্রমেই উচিত হবে না।’

আজ বুধবার দুপুরে গাজীপুরের চান্দনা-চৌরাস্তা এলাকায় ঈদ উপলক্ষে স্থাপিত পুলিশের কন্ট্রোল রুম উদ্বোধন করতে এসে আইজিপি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে এবং তাদের সার্বিক নিরাপত্তায় পুলিশের পক্ষ থেকে সমন্বিত উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান জাবেদ পাটোয়ারী।

সূত্র: প্রথম আলো
এমএ/ ০৩:৩৩/ ১৩ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে