Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২২ মে, ২০১৯ , ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৬-১২-২০১৮

আর্জেন্টিনা চায়ের দোকান!

আর্জেন্টিনা চায়ের দোকান!

কলকাতা, ১১ জুন- বিশ্বকাপের দিনক্ষণ যতই ঘনিয়ে আসছে উন্মাদনা ততই বেড়ে যাচ্ছে। বিশ্বকাপের অংশ হতে ভক্ত-সমর্থকদের কেউ কেউ নিজের গাড়ি, নিজেদের বাড়ি প্রিয় দলের জার্সির রঙে রঙিন করে, আলোচনায় ঝড় তুলেছেন। কেউ কেউ আবার প্রিয় দলের সমর্থনে ঘটের পয়সা খরচ করে লম্বা পতাকা বানিয়ে আলোচনায় চলে এসেছেন। তেমনই একজন হলেন শিবশঙ্কর।

আর্জেন্টিনার অন্ধ ভক্ত বলতে যা বুঝায়, তেমনিই একজন শিবশঙ্কর পাত্র। ভারতের নবাবগঞ্জের তার বাড়ি। চায়ের দোকানি হিসেবে লোকে তাকে তেমন চেনে না। আর্জেন্টিনার চায়ের দোকান বললে লোকজন এক নামে চেনেন।

৫৩ বছর বয়সী শিবশঙ্করের ইচ্ছে ছিল এবার রাশিয়ায় গিয়ে বিশ্বকাপের খেলা দেখবেন। কিন্তু টাকার অভাবে তার সেই ইচ্ছে পূরণ হচ্ছে না। যে কারণে নিজের তিনতলা বাড়িটাকে আর্জেন্টিনার রঙে রঙিন করেন।

আর্জেন্টিনার এই অন্ধ ভক্ত জানান, আমি ধূমপান করি না। নেশা শুধুই লিওনেল মেসি এবং আর্জেন্টিনাকে নিয়ে। খুব বেশি যে টাকা আয় করি, তা নয়। কিন্তু যেটুকু করি, তার থেকে অনেকটাই বাঁচিয়ে রাখি বিশ্বকাপ এগিয়ে এলে।

শুধু শিবশঙ্করই নয়, তার পুরো পরিবারই আজের্ন্টিনার ভক্ত। মেসি ভক্ত শিবশঙ্কর বলেন, আমার ছেলেমেয়েরা মেসি সম্পর্কে সব কিছু জানে। মেসির একটা ম্যাচও মিস করে না ওরা।

সূত্র: যুগান্তর

আর/১০:১৪/১১ জুন

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে