Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ , ১৭ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৯-২০১৩

স্বামী নির্যাতনের দায়ে স্ত্রী গ্রেপ্তার


	স্বামী নির্যাতনের দায়ে স্ত্রী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ, ১৮ এপ্রিল- নারায়ণগঞ্জে স্বামীর ওপর নির্যাতন চালিয়ে হত্যা চেষ্টার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিত স্বামীকে গুরুতর আহত অবস্থায় শহরের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে শহরের সনাতন পাল লেন এলাকা থেকে নির্যাতনকারী   ফারজানা আক্তার মনিকে গ্রেপ্তার করে পুলিশ।

স্ত্রীর হাতে নির্যাতিত শহীদুর রহমান জানান, তারা শহরের সনাতন পাল লেন এলাকায় বসবাস করেন। গত ১৬ এপ্রিল পারিবারিক ঘটনা নিয়ে শহীদুর রহমানের সঙ্গে তার স্ত্রী ফারজানা আক্তার মনির কথা কাটাকাটি হয়।

ফরজানা আক্তার মনি ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে শহীদুরের শরীরের বিভিন্নস্থানে আঘাত করে রক্তাক্ত করে এবং হত্যার উদ্দ্যেশে পুরুষাঙ্গে আঘাত করে। মারাত্মক আহত শহীদুর বর্তমানে একটি কিনিকে ভর্তি রয়েছেন ।
 
এ ঘটনায় বৃহস্পতিবার সকালে শহীদুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন।

মামলার তদন্তকারী উপ-পরিদর্শক (এসআই) শাহানুর আলম জানান, নিযার্তনের সত্যতা পাওয়া গেছে। তাই মামলা নিয়ে স্বামী নির্যাতনকারী ফারজানা আক্তার মনিকে গ্রেপ্তার করা হয়েছে।
 
অন্যদিকে গৃহবধূ ফারজানা আক্তার মনি জানান, তার স্বামী শহীদুর দীর্ঘ দিন ধরে অন্য মেয়েদের সাথে পরকীয়া করে আসছিল। এতে বাধা দেওয়ার কারণে তাকে মারধর করতো। তখন নিজেকে বাঁচানোর জন্য তার পেটে কামর দেই। তাকে তিনি কোন নির্যাতন করেননি ।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে