Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৪-১৭-২০১৩

সাংবাদিকের পিতাকে পিটিয়ে হত্যা


	সাংবাদিকের পিতাকে পিটিয়ে হত্যা

ফরিদপুর, ১৭ এপ্রিল- দৈনিক ভোরের ডাকের সদরপুর উপজেলা প্রতিনিধি আবুল বাশার মিয়ার পিতা শেখ মনিরউদ্দিনকে (৬৫) পিটিয়ে হত্যা করা হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয় বলে জানা গেছে।

পারিবারিক সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা দশটার দিকে জমিতে পাট বুনতে যান মনিরউদ্দিন। এ সময় তার চাচাতো ভাইয়ের ছেলে আতিয়ার ওই জমি নিজের দাবি করে পাট বুনতে বাধা দেন।

এক পর্যায়ে আতিয়ার লাঠি দিয়ে পিটিয়ে মনিরউদ্দিনকে গুরুতরভাবে আহত করেন। এ সময় তাকে উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় সদরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও পরবর্তীতে অবস্থার অবনতি ঘটলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।  নিহতের বাড়ি সদরপুরের কৃষ্ণপুর ইউনিয়নের শৈলডুবি গ্রামে।

এ ব্যাপারে ফরিদপুর পুলিশের ভাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) শামসু আহমেদ জানান, ঘটনা অবহিত হওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের তরফে অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বর্তমানে লাশের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে