Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৭ জুন, ২০১৯ , ৩ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৫-১২-২০১৮

কোটা আন্দোলনের নেতাদের কলার ধরে হেনস্তা ছাত্রলীগ নেতার

কোটা আন্দোলনের নেতাদের কলার ধরে হেনস্তা ছাত্রলীগ নেতার

ঢাকা, ১২ মে- ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলে কোটা সংস্কারের পক্ষে প্রচারণা চালানোর সময় হেনস্তার শিকার হয়েছেন নেতাকর্মীরা। হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল-আমিন রহমান তাদের হেনস্তা করেন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোটা সংস্কার আন্দোলনকারীদের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম-আহ্বায়ক নূরুল হক নূর ও রাশেদ হোসেনসহ নেতারা বঙ্গবন্ধু হলে রোববারের বিক্ষোভ কর্মসূচি নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছিলেন।

এসময় ছাত্রলীগ নেতা আল-আমিন ১০/১৫ জন নেতাকর্মী নিয়ে তাদের বাধা দেন। আল আমিন তাদের কয়েকজনের কলার ধরে হেনস্তা করেন। মারধরের ভয় দেখিয়ে হল থেকে বের করে দেন।

নূরুল হক নূর বলেন, ‘আমরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলছিলাম। এসময় আল আমিনের নেতৃত্বে একদল লোক এসে আমাদের উপর হামলা করে। আমরা কোনো কথা না বললেও তারা আমাদের কলার ধরে হল থেকে বের করে দেয়।’

আরও পড়ুন: ছাত্রলীগের নতুন নেতৃত্বের তালিকা প্রধানমন্ত্রীর হাতে

জানতে চাইলে ছাত্রলীগ নেতা আল-আমিন বলেন, হলের রিডিং রুমের সামনে অধিক জনসমাগম দেখে আমি বের হই। এসময় দেখি সেখানে নূরসহ অনেকজন আছেন। আমি তাদের সেখান থেকে চলে যেতে বলি।

উল্লেখ্য, এর আগে সাত কলেজের অধিভুক্তি বাতিল আন্দোলনে আল-আমিন নারী শিক্ষার্থীদের হেনস্তা করে আলোচনায় আসেন। তিনি ছাত্রলীগে অনুপ্রবেশকারী হিসেবেও সমোলোচিত। একসময় ঢাবি জাসদ ছাত্রলীগের গবেষণা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে ছিলেন আল-আমিন।

সূত্র: পরিবর্তন
এমএ/ ১১:১১/ ১২ মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে