Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৪ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৩-২০১৮

বিয়েতে বলিউড তারকাদের নাচ দেখতে কত টাকা লাগবে জানেন!

বিয়েতে বলিউড তারকাদের নাচ দেখতে কত টাকা লাগবে জানেন!

বিয়েতে খুব বড় আয়োজন করতে চান! চাচ্ছেন বলিউড কোন তারকাকে দিয়ে নিজের বিয়ের পারফরম্যান্স করাবেন। কিন্তু তাদের যদি আনতে চান তবে পারিশ্রমিকের ব্যাপারে একটু ভেবে নিতে হবে। গেস্ট অ্যাপিয়ারেন্স হোক বা কোনও স্পেশাল পারফরম্যান্স, আপনার বাজেট একটু বেশি থাকলে সবই সম্ভব। তবে পারিশ্রমিকের বিষয়ে একটা ধারণা কিন্তু থাকতেই হবে। জেনে নিন কার কত পারিশ্রমিক-

দীপিকা পাডুকোন

বলিউডের সর্বোচ্চ আয়ের তালিকায় পড়েন এই অভিনেত্রী। রূপোলি পর্দা থেকে শোবিজ গণমাধ্যম গসিপ— দীপিকার উপস্থিতি অন্য মাত্রা যোগ করে। বিয়ের অনুষ্ঠান হোক বা যে কোনও স্পেশাল পারফরম্যান্স, গ্ল্যামারাস এই নায়িকার দর্শন পেতে খরচ করতে হবে এক কোটি টাকা।

অনুষ্কা শর্মা

এই গ্ল্যামারাস অভিনেত্রী এখন বিরাট কোহালির ঘরনী। বিয়ে হোক বা পার্টি, যে কোনও স্পেশাল পারফরম্যান্সের জন্য আনুশকা নেন ৫০ লক্ষ টাকা।

রণবীর কাপূর

‘চকলেট বয়’ ইমেজ থেকে বেরিয়ে এসে নিজের অভিনয় দক্ষতাকে বারে বারেই প্রমাণ করেছেন রণবীর। যে কোনও চরিত্রেই তিনি সমান সাবলীল। বলিউড টাউনে তাঁর পারিশ্রমিকও আকাশছোঁয়া। স্পেশাল পারফরম্যান্সের জন্য রণবীরের ফি প্রায় আড়াই কোটি টাকা।

কারিনা কাপুর

কথায় বলে কারিনা নাকি নিজেই খবর তৈরি করেন। ফ্যাশন আইকন কারিনার স্টাইল স্টেটমেন্ট ফলো করে পুরো ভারত। যদি মনে করেন আপনার বিয়ের অনুষ্ঠানে সাইফ ঘরণীকে আমন্ত্রণ জানাবেন, তা হলে খরচ করতে হবে ৬০ লক্ষ টাকা। এরপর পারফরম্যান্সের জন্য লাগবে আলাদা ফি।

প্রিয়ঙ্কা চোপড়া

বলিউড টাউনে বরাবরই সর্বোচ্চ আয়ের তালিকায় প্রথম সারিতে ছিলেন প্রিয়ঙ্কা। বলিউডের গণ্ডি পেরিয়ে ‘দেশি গার্ল’ এখন হলিউড কাঁপাচ্ছেন। সেলিব্রিটি বিয়ে থেকে স্পেশাল পারফরম্যান্স, ‘পিগি চপস’-এর জন্য পারিশ্রমিক একটু বেশিই পড়বে। প্রায় আড়াই কোটি টাকার কাছাকাছি।

অক্ষয় কুমার

বলিউডের খিলাড়িকে বিয়েতে ডাকতে চান? মানি ব্যাগ শক্ত করে আঁকড়ে ধরুন। শুধু অতিথি হিসেবে কোনও অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অক্ষয় নেন দেড় কোটি টাকা। আর যদি স্পেশাল পারফরম্যান্স চান তাহলে খরচ করতে হবে আড়াই কোটি টাকা।

ক্যাটরিনা কাইফ

আইটেম নম্বর হোক বা স্পেশাল পারফরম্যান্স— পর্দায় ক্যাটরিনার উপস্থিতি একটা আলাদা ফ্লেভার যোগ করে। এই নায়িকার পারিশ্রমিকও অনেক বেশি। শুধুমাত্র গেস্ট অ্যাপিয়ারেন্সের জন্য ক্যাটরিনা নেন ১ কোটি টাকা। আর স্পেশাল পারফরম্যান্সের জন্য পারিশ্রমিক আড়াই কোটি টাকার কাছাকাছি।

রণবীর সিংহ

স্পেশাল পারফরম্যান্সের জন্য রণবীরের পারিশ্রমিক ১ কোটি টাকা। তবে, পারফরম্যান্সের সঙ্গে তাল মিলিয়ে পারিশ্রমিকের অঙ্কও বদলাতে পারে!

সালমান খান

বলিউডের ভাইজানকে আমন্ত্রণ জানাতে চান? বিয়ে হোক বা স্পেশাল পারফরম্যান্স, সালমানের পারিশ্রমিক দেড় থেকে দু’কোটি টাকা।

হৃতিক রোশন

হৃতিককে বিয়েতে ডাকতে চান? পারিশ্রমিক কত জানেন তো? যদি চান আপনার অনুষ্ঠানে হৃতিক সামান্য ডান্স স্টেপ দেখাবেন, তাহলে কিন্তু খরচ করতে হবে আড়াই কোটি টাকা।

সোনাক্ষী সিংহ

অন্যান্য তারকাদের তুলনায় স্পেশাল পারফরম্যান্সের জন্য একটু কমই পারিশ্রমিক নেন ‘দাবাং গার্ল’। বিয়েতে সোনাক্ষীকে ডাকতে চান? খরচ পড়বে খুব বেশি নয়, এই ২৫ লক্ষ টাকা।

সূত্র : আনন্দবাজার
এমএ/ ১১:০০/ ০৩ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে